× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ অক্টোবর ২০২০, সোমবার

সুযোগ পেয়েই গেইল দেখালেন এখনো ফুরিয়ে যাননি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ৯:৫৩

টানা ৭ ম্যাচ বসিয়ে রাখার পর অষ্টম ম্যাচে ক্রিস গেইলকে সুযোগ দিলো কিংস ইলেভেন পাঞ্জাব। আর সুযোগ পেয়েই গেইল দেখালেন এখনো ফুরিয়ে যাননি তিনি। বৃহস্পতিবার শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে হাফসেঞ্চুরিতে পাঞ্জাবের জয়ে অবদান রাখেন এই স্বঘোষিত ‘ইউনিভার্স বস’।
১৭২ রানের লক্ষ্যে নামা পাঞ্জাবকে ভালো সূচনা এনে দেন মায়াঙ্ক আগারওয়াল ও অধিনায়ক কেএল রাহুল। দলীয় ৭৮ রানে আউট হন মায়াঙ্ক। ২৫ বলে ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৪৫ রান করেন তিনি। এরপর ক্রিজে আসেন গেইল। জয়ের জন্য যখন ২ বলে মাত্র ১ রান প্রয়োজন, তখন রানআউটে কাটা পড়েন গেইল।
৪৫ বলে ১ চার ও ৫ ছক্কায় তার সংগ্রহ ৫৩ রান। ইনিংসের শেষ বলে ছক্কা হাঁকিয়ে পাঞ্জাবের জয় নিশ্চিত করেন নিকোলাস পুরান। অধিনায়ক রাহুল ৪৯ বলে ১ চার ও ৫ ছক্কায় ৬১ রানে অপরাজিত থাকেন।
এর আগে ৬ উইকেটে ১৭১ রান সংগ্রহ করে ব্যাঙ্গালোর। সর্বোচ্চ ৪৮ রান আসে অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে। অ্যারন ফিঞ্চ ২০, শিবম দুবে করেন ২৩ রান। ৮ বলে ২৩ রানে অপরাজিত থাকেন ক্রিস মরিস। পাঞ্জাবের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ শামি ও মুরুগান অশ্বিন।
এই জয়েও ৮ ম্যাচে ৪ পয়েন্ট থাকায় পয়েন্ট তালিকার তলানিতেই থাকলো কিংস ইলেভেন পাঞ্জাব। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ব্যাঙ্গালোর। আগামী রোববার মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে পরের ম্যাচ খেলতে নামবে পাঞ্জাব। ৭ ম্যাচে ৫ জয়ে আপাতত দ্বিতীয় স্থানে আছে মুম্বই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাহবুবুর রহমান শিশির
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৬:২৯

ফর্ম ওঠা-নামা করে, ক্লাস থাকে অবিচল।

অন্যান্য খবর