× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
গার্ডিয়ানের রিপোর্ট

ট্রাম্পের উপদেষ্টা গিলিয়ানির মেয়ে সমর্থন দিলেন জো বাইডেনকে

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ১২:৩৭

প্রেসিডেন্টে ডনাল্ড ট্রাম্পের উপদেষ্টা ও নিউ ইয়র্কের সাবেক মেয়র রুডি গিলিয়ানির মেয়ে ক্যারোলাইনা রোজ গিলিয়ানি সমর্থন দিয়েছেন ডেমোক্রেটিক দলের প্রার্থী জো বাইডেনকে। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে লেখা এক প্রবন্ধে তিনি এমন সমর্থন প্রকাশ করেছেন। আগামী ৩রা নভেম্বরের নির্বাচনকে তিনি ঐতিহাসিক বলে আখ্যায়িত করেছেন। বলেছেন, এই ঐতিহাসিক নির্বাচনে আমাদেরকে কেউ নীরব রাখতে সক্ষম হবে না। তিনি আরো লিখেছেন, আমার পিতা রুডি গিলিয়ানি। আমরা রাজনীতি ও অন্যান্য বিষয়ে দূরত্ব বজায় রাখি। আমার নামের শেষ অংশ গিলিয়ানিকে আমি আলাদা করেছি। সেভাবেই আমার জীবনকাল কাটিয়েছি।
তাই প্রকাশ্যে নিজেকে একজন গিলিয়ানি বলে পরিচয় দিতে আমি বিপরীত বোধ করি। কিন্তু আমি মনে করি এবার আমাদেরকে নীরব রাখতে কেউই সমর্থ হবেন না।
উল্লেখ্য, যুবতী ক্যারোলাইনা রোজ গিলিয়ানি একজন পরিচালক, অভিনেত্রী ও লেখিকা। বসবাস করেন লস অ্যানজেলেসে। ২০১৬ সালের নির্বাচনে তিনি সমর্থন দিয়েছিলেন হিলারি ক্লিনটনকে। ২০১২ সালের নির্বাচনে ভোট দিয়েছিলেন বারাক ওবামাকে। তিনি লিখেছেন, এলজিবিটিকিউ অধিকার, পুলিশিং এবং অন্য ইস্যুগুলোতে তিনি তার পিতার সঙ্গে শৈশব থেকেই বিতর্ক করে আসছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abu Saleh Chy
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২:৫৮

I know this Giuliani since September 11th, 2001. At the time he was the mayor of New York City. The Norwegian Nobel Committee awarded him a peace prize because of his right handling of the 9/11 atrocity. Since I was convinced he is a good man even though president J W Bush junior was very controversial in his time as American president for bad handling of the Afghan, Iraq war, and Israeli-Palestine conflict. I had to change my observation since he becomes the main promoter and supporter of everything for President Trump for his all bad work. Thanks to his Daughter for taking the real-time decision and ignoring her father.

Abu Chy
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৯:৫০

I know this Giuliani since September 11th, 2001. At the time he was the mayor of New York City. The International Nobel Prize Committee awarded him a peace prize because of his right handling of the 9/11 atrocity. Since I was convinced he is a good man even though president J W Bush junior was very controversial in his time as American president for the war on Afghanistan and Iraq and his bad handling the Israeli-Palestine conflict. I had to change my observation since he becomes the main promoter and supporter of President Trump for his all bad work. Thanks to his Daughter for taking the real-time decision and ignoring her father.

Dr. Md Abdur Rahman
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২:২৭

This is her Democratic Right.

Mohammad Sirajullah,
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২:০৭

Congratulations. She is couraeeous.

অন্যান্য খবর