× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

উচ্ছ্বসিত অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৭:৪৮

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। গত এক দশকে টানা অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এদিকে চলতি মাসে সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ নামের একটি চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল ‘কোটি টাকার কাবিন’ খ্যাত এই অভিনেত্রীর। তবে মায়ের আকস্মিক মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়ায় অপুর কথা বিবেচনা করে শুটিং পেছায় চলচ্চিত্রটির প্রযোজক-পরিচালক। কবে নাগাদ শুটিংয়ে অংশ নেবেন সে ব্যাপারে জানতে চাইলে অপু বলেন, মা মারা যাওয়ায় মেন্টালি একটা চাপের মধ্যে ছিলাম। তাই সময়মতো শুটিংয়ে অংশ নিতে পারিনি। ‘ছায়াবৃক্ষ’ চলচ্চিত্রের পরিচালক বন্ধন বিশ্বাস পরিচালিত ও টিমের সঙ্গে আমার কথা হয়েছে। আগামী মাসে অর্থাৎ নভেম্বরে আমি কাজ শুরু করবো এ সিনেমার।
‘ছায়াবৃক্ষ’ অনেক ভালো গল্পের সিনেমা। তাই ভালোলাগা দিয়ে কাজটি করার চেষ্টা করবেন বলেও উল্লেখ করেন অপু। নতুন চলচ্চিত্রে কাজের ব্যাপারে অপু বলেন, সামনে বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। তবে সেগুলোতে কাজ করবো কিনা তা এখনো শিওর বলতে পারছি না। পাকাপাকি হয়ে গেলে সবাইকে বিস্তারিত জানাতে পারবো। এখন অনেক তারকাই ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। সামনে তাকে এই প্ল্যাটফরমে দেখা যাবে কিনা জানতে চাইলে এ নায়িকা বলেন, আমি বরাবরই একটু আলাদা ধরনের কাজ করার চেষ্টা করি। পৃথিবীর বড় বড় শিল্পীরা ওয়েব সিরিজে কাজ করছেন। আমিও সামনে কাজ করবো আশা করি। তবে কিছুটা সময় নিয়ে দেখতে চাচ্ছি কী হয়। এদিকে, দীর্ঘ সাত মাস পর সিনেমা হল খোলায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, সামনে দুর্গাপূজা। যেহেতু আমি হিন্দু ধর্মাবলম্বীর। আমার মধ্যে একটা আনন্দ কাজ করছে। এখন সিনেমা হল খুলে দেয়ায় আরেকটা আনন্দ যুক্ত হলো। খুব ভালো লাগছে। হল খোলাতে পূজার আনন্দটা আরো বাড়িয়ে দিয়েছে। কারণ, সিনেমা হল খুলে দেয়ায় আমরা শিল্পীরা কাজ করতে পারবো। নিজেদের দর্শকদের সঙ্গে অ্যাটাচড হতে পারবো। উল্লেখ্য, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। এতে অপুর বিপরীতে দেখা যাবে বাপ্পী চৌধুরীকে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর