× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

মমতা হয়ে আসছেন স্বস্তিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ১০:০০

পরিচালক শিলাদিত্য মৌলিকের 'স্বাদ অনুসার' ছবিতে দেখা যেতে চলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম 'মমতা'। 'ভরম' শর্ট ফিল্মটির সাফল্যের পর 'স্বাদ অনুসার' শর্টফিল্ম বানাতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এই ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন কান সিং সোধা, অনুরাধা মুখোপাধ্যায়, শোয়েব কবীর। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে ছবির শুটিংয়ের কাজ। ছবির সিনেমাফোটোগ্রাফির দায়িত্বে ছিলেন প্রতীপ মুখোপাধ্যায়, সংগীত পরিচালনার দায়িত্বে রণজয় ভট্টাচার্য এবং সম্পাদনায় সংলাপ ভৌমিক। 'স্বাদ অনুসার' গল্পে রয়েছে একটা অন্যরকম টুইস্ট। গল্পে একজন ধনী ব্যবসায়ী মনে করছেন, তাকে কেউ মেরে ফেলেছে, অথচ তার শ্বাস চলছে, অনুভূতি রয়েছে, এমনকি তিনি হাঁটতেও পারছেন।
তার মাথায় ব্যথা রয়েছে। খুব সম্ভবত, তার মাথায় জোরে আঘাত করা হয়েছে, তিনি কিছুই মনে করতে পারছেন না। গল্পে দেখা যায়, যে জলাশয়ে তাকে মেরে ফেলে দেওয়া হয়েছিল, সেখান থেকেই উঠে তিনি বাড়ি ফেরেন। অদ্ভুতভাবে তার মাথায় আঘাতের চিহ্ন, পোশাকে রক্তের দাগ সবই মিলিয়ে যায়। তাকে তার বাড়ির লোকেরাও বিশ্বাস করতে পারেন না। ঠিক কী ঘটেছে ওই ব্যবসায়ীর সঙ্গে, কেনই বা তার এমনটা মনে হচ্ছে, তা অবশ্য জানতে গেলে দেখতে হবে স্বাদ অনুসার ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nur Alam
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ১০:৪৪

এসব ছবি দেখানো অবিলম্বে বন্ধ করুন ।

অন্যান্য খবর