× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ অক্টোবর ২০২০, সোমবার
স্কাই নিউজের খবর

সিনেটরের আন্ডারওয়্যারে টাকা আর টাকা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ১:৫৮

সিনেটে ব্রাজিলের প্রেসিডেন্ট জায়ের বোলসনারোর উপনেতা শিকো রড্রিগুয়েজ। দুর্নীতি বিরোধী এক অভিযানে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার আন্ডারওয়্যারের ভিতরে টাকার ‘খনি’ আবিষ্কার করেছে পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ অর্থ। এরপর সিনেট থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন স্কাই নিউজ। এতে বলা হয়, ব্রাজিলের প্রেসিডেন্টের একজন গুরুত্বপূর্ণ সহযোগী শিকো রড্রিগুয়েজ।

প্রথমেই পুলিশ বুধবার তার বাড়িতে দুর্নীতি বিরোধী অভিযান চালায়।
সেখান থেকে প্রায় ১৩৮০ পাউন্ড উদ্ধার করে। পরে নিরাপদ স্থান থেকে উদ্ধার করা হয় আরো প্রায় ৪৬৫০ পাউন্ড। বুধবারের ওই তল্লাশি অভিযানের সময় এক পর্যায়ে শিকো রড্রিগুয়েজ পুলিশের কাছে জানতে চান, তিনি বাথরুমে যেতে পারেন কিনা। পরে পুলিশের রিপোর্টে বলা হয়, তারা দেখতে পান শিকো রড্রিগুয়েজ যখন হাঁটছিলেন তখন তার দু’পায়ের মাঝে আয়তাকার কিছু একটা নড়াচড়া করছে। এ অবস্থায় তাদের সন্দেহ হয়। তারা তার আন্ডারওয়্যারের ভিতর থেকে উদ্ধার করে ২০০০ পাউন্ড। এই অর্থ তার নিতম্বদেশে লুকানো ছিল। এরপর তিনবার তাকে জিজ্ঞাসা করা হয়, তার সঙ্গে আর কোনো অর্থ আছে কিনা। এ সময় ওই সিনেটর ক্ষোভের সঙ্গে হাত দিয়ে আরো স্পর্শকাতর স্থানে কিছু একটা ঠিক স্থানে নিয়ে যান।

পুলিশ সেখান থেকে উদ্ধার করে আরো ২৫০০ পাউন্ড। আরো অভিযানে উদ্ধার করা হয় ৩৫ পাউন্ড। উল্লেখ্য, কোভিড-১৯ বিষয়ক তহবিলের অপপ্রয়োগ করেছেন তিনি এমন অভিযোগ থাকায় পুলিশ ওই অভিযান চালায়। এক বিবৃতিতে শিকো রড্রিগুয়েজ বলেছেন, আমি ন্যায়বিচার চাই। আমি প্রমাণ করে দেবো, কোনো অন্যায় করিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
নূর মোহাম্মদ নূরু
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৫:১৪

ولا تقولوا لمن يقتل في سبيل الله اموات بل احيا ء ولكن لاتشعرو (আর যাহারা আল্লাহর পথে শহীদ হয় তাদেরকে মৃত্যু বলিও না, বরং তাহারা জীবিত কিন্তু তোমরা দেখিতে পাওনা। সূরা বাকারার ১৫৪ আয়াত ) তদ্রূপ ঐ কাফের, নাস্তিক, ফেরাউন নমরূদ আবুজাহেলদের বংশধরদের চিরস্থায়ী বাসস্থান নরকের গভীর তলদেশে যা থেকে আর কখনোই মুক্তি নাই।

জনাব
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৫:০৫

কি বোকা এত কম পাউন্ড চুরি করে না কি ? আমাদের দেশে আসলে দেখিয়ে দিতাম কি ভাবে হাজার হাজার কোটি টাকা লুটপাট করতে হয় ।

Faruque Ahmed
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৪:৫১

In underwire!!!! How funny!! Come and get training from our culprit.

নূর মোহাম্মদ নূরু
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২:৫৬

দূর্নীতি করা শিখতে হয়। আমাদের দেশে আস ট্রেনিং নিয়ে যাও। আর দেখেও যাও এ কাজে আমরা কেমন এক্সপার্ট।

অন্যান্য খবর