× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

ফাঁকা সিনেমা হল, বাইরে ভিড়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৩:২০

করোনা  মহামারীর কারণে সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। যদিও বড় সিনেমা হলগুলো এখনও খোলেনি। এদিকে ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে হিরো আলম অভিনীত ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি একেবারেই কম লক্ষ্য করা গেছে। ‘গীত’ এবং ‘সংগীত’ হলের ছবির দর্শক উপস্থিতি ছিলো কম। যে কারণে সকালের শো বন্ধ রাখা হয়েছিলো। বিকালের শোতে ছিল ১৭ জন এবং রাতের শোতে দুই হল মিলিয়ে ছিলো ৪০ জন দর্শক। ‘চিত্রামহল’, ‘আনন্দ’, ‘ছন্দ’ সিনেমাহলের অবস্থাও কাছাকাছি রকম।
দর্শক উপস্থিতি কম হলেও হলের বাইরে বেশ ভিড় লক্ষ্য করা গেছে হিরো আলমকে দেখার জন্য। হিরো আলম রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ গতকাল ঘুরে দেখেছেন। এ সময় তাকে  দেখতে ও তার সঙ্গে ছবি তুলতে অসংখ্য মানুষ ভীড় করেছেন। কিন্তু তার সিনেমা দেখতে মানুষ সেভাবে আগ্রহী হয়নি বলেই জানা গেছে। আর দেশের বেশ কিছু বড় সিনেমা হল ও স্টার সিনেপ্লেক্স এখনও খোলেনি। সামনের সপ্তাহে খোলা হতে পারে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর