× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ অক্টোবর ২০২০, সোমবার
সাদিপুর উপনির্বাচন

ধানের শীষের প্রচারণায় ইলিয়াস পত্নী

বাংলারজমিন

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি | ১৮ অক্টোবর ২০২০, রবিবার, ৮:১২

বর্তমান সরকার গুমের সরকার, লুটপাটের সরকার। এই সরকার আপনাদের প্রিয় নেতা, এ এলাকার মাটি ও মানুষের বন্ধু এম. ইলিয়াস আলীকে গুম নামক কারাগারে বন্দি করে রেখেছে। সরকারের যাবতীয় অপকর্মের জবাব দিতে ধানের  শীষ প্রতীকের বিকল্প নেই। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা কেন্দ্রীয় বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি এম ইলিয়াস আলীর পত্নী তাহসিনা রুশদীর লুনা শুক্রবার সন্ধ্যায় ওসমানীনগরের সাদিপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে দলীয় প্রার্থী আব্দুর রব আল-মামুনের সমর্থনে নির্বাচনী প্রচারণায় ও পথ সভায় উপরোক্ত কথাগুলো বলেন। দলীয় নেতা-কর্মীদের আগামী ২০শে অক্টোবর সাদিপুর উপনির্বাচনে প্রতিটি কেন্দ্র পাহারা দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, পরের দিনের ভোট আর আগের রাতে হওয়ার সুযোগ দেয়া যাবে না। ভোটার বিহীন ভোটেও কাউকে জয়ী হতে দেয়া হবে না। এ সরকার জনবিচ্ছিন্ন। সরকার জনরায়কে ভয় পায়।
তাই তারা স্বচ্ছ ভোটের আয়োজন না করে কারচুপির মাধ্যমেই জয়ী হতে চায়। দলীয় নেতাকর্মীদের এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। সবার আন্তরিকতা ও নিষ্ঠার মাধ্যমে বিএনপির প্রতীক, খালেদা জিয়ার প্রতীক, ইলিয়াস আলীর প্রতীক ধানের শীষকে বিজয়ী করতে হবে। বিএনপি জয়ী হলে এলাকা বাঁচবে, মানুষ বাঁচবে, গণতন্ত্র বাঁচবে। স্থানীয় শেরপুর বাজারে আয়োজিত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মাজহারুল ইসলাম মানিক। উপজেলা বিএনপি নেতা শাহ এহিয়া ও ছাত্রদল নেতা সৈয়দ হুমায়েল আহমদ ও এমদাদ আহমদের সঞ্চালনায় এতে  প্রধান অতিথির বক্তব্য রাখেন তাহসিনা রুশদীর লুনা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল ইসলাম জায়গীরদার। জেলা বিএনপি নেতা ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামাল, ফখরুল ইসলাম ফারুক, উপজেলা বিএনপির আহ্বায়ক জরিদ আহমদ, বিএনপি নেতা সৈয়দ মোতাহির আলী, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গয়াছ  মিয়া, বিশ্বনাথ বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান লিলু মিয়াসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর