× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
টপ নিউজ

আট মাসে এই প্রথম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০২০, রবিবার, ৮:১৮

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। হিরণ জামানের ‘টিপু সুলতান’, তৌকীর আহমেদের ‘রুপালি জোছনা’য় ও পারভেজ আমিনের ‘আগুন পাখি’ ধারাবাহিক নাটকগুলোতে অভিনয় করছেন তিনি। এর বাইরে নতুন কোনো কাজ হাতে নিচ্ছেন না। গেল আট মাসে এই অভিনেত্রী তিনটি ধারাবাহিকের বাইরে শুধু একটি শর্টফিল্মে কাজ করেছেন বলে জানান। গতকাল তার অভিনীত ‘আড়াই মন স্বপ্ন’ শিরোনামের শর্টফিল্মটি প্রকাশ করে অনলাইন প্ল্যাটফরম বিঞ্জ। এটি পরিচালনা করেছেন আবু শাহেদ ইমন। চলমান করোনা সময়ের গল্প নিয়ে আবর্তিত হয়েছে এটি। একটি নিম্নবিত্ত পরিবারের স্ট্রাগল এই ফিল্মের বিষয়বস্তু।
মৌটুসীর বিপরীতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। আরো আছেন রওনক হাসান, দীপক সুমন প্রমুখ। মৌটুসী বিশ্বাস বলেন, অনেকদিন পর একটা কাজ করে মনে হলো অভিনয়শিল্পী হিসেবে এখনো বেঁচে আছি। আমি গেল আট মাসে এই কাজটি ছাড়া নতুন কোনো কাজ করিনি। এর গল্পের কারণেই কাজটি করেছি। ফজলুর রহমান বাবু ভাই দুর্দান্ত অভিনয় করেছেন। নতুন করে আবার তার ভক্ত হয়ে গেছি। আবু সাহেদ ইমন একটি ভালো নাটক বানিয়েছেন। ভালো নির্মাণ না হলে একজন শিল্পীর চেষ্টা বিফলে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর