× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

মুগ্ধতা ছড়ালেন ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০২০, রবিবার, ৮:১৮

সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বহুমাত্রিক প্রতিভায় নিজের অবস্থান জানান দিয়ে ইতিমধ্যে দুই বাংলার দর্শকদের কাছে পরিচিত হয়ে উঠেছেন। আলোচনা-সমালোচনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজেকে প্রতিনিয়ত নিত্যনতুন রূপে হাজির করছেন। এবার এই অভিনেত্রী হাজির হয়েছেন তার দ্বিতীয় গান নিয়ে। ‘আমি চাই থাকতে’- শিরোনামে ফারিয়ার গানটি মুক্তি পেয়েছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে। ফারিয়ার সঙ্গে গানটি গেয়েছেন মাস্টার ডি। জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। গানের কথার পাশাপাশি নতুন এই গানের মিউজিক ভিডিওর লোকেশন, রঙিন গ্ল্যামারাস পোশাক ও নৃত্যে মুগ্ধতা ছড়িয়েছেন এই অভিনেত্রী।
মুক্তির ৪৮ ঘণ্টায় ইউটিউব বাংলাদেশে ট্রেন্ডিংয়ের দুই নম্বরে উঠে এসেছে তার গাওয়া এই গানটি। ফারিয়ার আগের গান ‘পটাকা’ নিয়ে দারুণ সমালোচনা হলেও ভিউ ছাড়িয়েছিল ৭০ লাখ। সেই তুলনায় ‘আমি চাই থাকতে’- গানটির নিচে এখন পর্যন্ত পাঁচ হাজার মন্তব্য জড়ো হয়েছে, যার বেশির ভাগই ইতিবাচক। নতুন এই গান প্রসঙ্গে ফারিয়া বলেন,  গানটি  থেকে দারুণ সাড়া পাচ্ছি। কলকাতা ও বাংলাদেশের ভক্তরা সবাই গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত। ফোনের পর ফোন, মেসেজ আসছে। আমার বন্ধু, সহকর্মী সবাই গানটি শেয়ার করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর