× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ অক্টোবর ২০২০, সোমবার

হবিগঞ্জে আঞ্জুমানে ছালেকীনের কনফারেন্স

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ১৮ অক্টোবর ২০২০, রবিবার, ৮:৩৫

বাংলাদেশের বর্তমান সময়ে বহুল আলোচিত আলেম মুফতি আলাউদ্দিন জিহাদী বলেছেন, আমি ইসলামের খাদেম, নুরনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর গোলাম। আমাকে ঘায়েল করার জন্য একটি সুযোগের অপেক্ষায় ছিল বাতেলপন্থিরা। আমাকে বহু হুমকি-ধামকি দিয়েও আমার অবস্থান থেকে সরাতে পারেনি। আমি জান দিব কিন্তু দয়াল নবীজি (সাঃ)-এর কদম মোবারক ছাড়তে পারবো না। আমাকে যদি আকাশচুম্বী স্বর্ণের পাহাড় দেয়া হয় তারপরও আমাকে নবীজির (সাঃ) গোলামী থেকে সরাতে পারবে না। নবীর আশেকরা জীবন দেয় কিন্তু বাতেলপন্থিদের নিকট পরাজয় বরণ করে না। তিনি শনিবার দুপুরে শহরের মহব্বত কনভেনশন সেন্টারে আঞ্জুমানে ছালেকীন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত আলা হযরত কনফারেন্সে এসব কথা বলেন। চতুর্দশ শতাব্দীর মুজাদ্দিদ ও দেড় হাজার কিতাবের লেখক আলা হযরত ইমাম আহমদ রেযা খান (রহঃ) এর ১০২তম পবিত্র ওরস শরীফ উপলক্ষে আঞ্জুমানে ছালেকীন হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।
আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ এর চেয়ারম্যান সুলতানুল মোনাজিরীন আল্লামা ছাহেব ক্বিবলা সিরাজনগরীর সভাপতিত্বে ও আঞ্জুমানে ছালেকীনের হবিগঞ্জ জেলা শাখার মহাসচিব শেখ মোঃ ফারুক মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত কনফারেন্সে বক্তব্য রাখেন, সিরাজনগর দরবার শরীফের বড় ছাহেবজাদা অধ্যক্ষ আল্লামা মুফতি শেখ শিব্বির আহমেদ, আলোচিত বক্তা আল্লামা মুফতি গিয়াসউদ্দিন আল-তাহেরী, মাওলানা সিরাজুল ইসলাম আল কাদরী, আল্লামা মুফতি জহিরুল ইসলাম ফরিদী, মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, মাওলানা আফসার আহমেদ তালুকদার, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা মুফতি আশরাফুল ওয়াদুদ, মাওলানা নুরুল আবছার চৌধুরী, মাওলানা নিজাম উদ্দিন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর