× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

নতুন এক শার্লিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৮:০৫

২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি। এবার এই অভিনেত্রী প্রথমবারের মতো ধরা দিতে যাচ্ছেন বড় পর্দায়। আসছে শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে তার প্রথম চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’। মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত এই চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে শার্লিনকে। চলচ্চিত্রটির ট্রেলার ও গান দেখেই বোঝা যাচ্ছে প্রেমের বাতাস বইবে পুরো সিনেমাজুড়েই। এতে মাইক্রোবায়োলজির এক ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছেন শার্লিন। গল্পটা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ছোট পর্দায় থেকে একেবারেই ভিন্নভাবে বড় পর্দায় আসছি।
নতুন এক শার্লিনকেই দেখতে পাবেন দর্শকরা। কারণ প্রস্তুতি নিয়েই কাজটি করেছি। ছয় মাসের বেশি সময় ধরে রিহার্সেল করেছি। আমার কথার ভঙ্গিমা ও চলন বলনে পরিবর্তন এনেছি। মূলকথা চরিত্রে ঢোকার সর্বোচ্চ চেষ্টাই করেছি। স্ক্রিনে দেখলেই বোঝা যাবে সবকিছু। ‘ঊনপঞ্চাশ বাতাস’ চলচ্চিত্রে শার্লিনের বিপরীতে আছেন ইমতিয়াজ বর্ষণ। এই অভিনেত্রী আরো বলেন, কাজ করতে গিয়ে বর্ষণ আর আমার মধ্যে একটা ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে। যেটা চরিত্রে ঢুকতে খুব সহায়ক ভূমিকা রেখেছে। আশা করি স্ক্রিনেও আমাদের রসায়নটা জমবে এবং দর্শকরাও উপভোগ করবে। যারা টিকিট কেটে হলে ঢুকবেন তাদের টাকা উসুল হবে এতটুকু বলতে পারি। আর সবার কাছে অনুরোধ থাকবে স্বাস্থ্যবিধি মেনে হলে যাওয়ার। ‘ঊনপঞ্চাশ বাতাস’র পর নিয়মিত চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছা আছে বলে জানান শার্লিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর