× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

সম্পর্ক নিয়ে যা বললেন রিচা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ১১:২৩

বলিউড অভিনেত্রী রিচা চড্ডা বরাবরই স্পষ্টবক্তা হিসেবে পরিচিত। সম্প্রতি একটি নামী গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপন নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সেখানে হিন্দু-মুসলমান দুই আলাদা সম্প্রদায়ের বিবাহ নিয়ে ‘লাভ জিহাদ’ প্রসঙ্গ টেনেছে সোশ্যাল মিডিয়ার একাংশ। সংস্থা বাধ্য হয়ে বিজ্ঞাপনটি তুলে নিয়েছে। সে প্রসঙ্গে রিচা তার আর আলি ফজলের সম্পর্ক তুলে ধরেছেন। বলেছেন, আমার জীবনটাও কিন্তু ওই বিজ্ঞাপনের মতো। আলির পরিবারের কাছ থেকে আমি অনেক কিছু পেয়েছি। ওই প্রেমহীন মানুষগুলোর জন্য খারাপ লাগে, যারা অন্যের বিবাহিত সম্পর্ক নিয়ে খুঁত ধরে।
গত এপ্রিল মাসেই বিয়ে হওয়ার কথা ছিল আলি ও রিচার। কিন্তু অতিমারির জন্য সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। এর মধ্যে আলির মা মারা যান। আগামী বছরে তারা বিয়ে করার পরিকল্পনা করেছেন। রিচা বলেন, এই পরিস্থিতিতে ঝুঁকি নেওয়া ঠিক নয়। ভ্যাকসিন বাজারে আসার পরেই এই ধরনের অনুষ্ঠান করা উচিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর