× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

মাদক কাণ্ডে বিপাকে বিবেক

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ১২:২৫

স্যান্ডেলউড মাদক মামলায় এবার বেঙ্গালুরু পুলিশের ক্রাইম ব্রাঞ্চ সমন পাঠাল অভিনেতা বিবেক ওবেরয়ের স্ত্রীকে। সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ কর্ণাটক হাইকোর্টে জানিয়েছে, এই কাণ্ডে মূল অভিযুক্ত আদিত্য আলভার বিরুদ্ধে অপরাধমূলক প্রমাণ পেয়েছেন গোয়েন্দারা। আদিত্যর বাড়িতে বিপুল পরিমাণে মাদক বাজেয়াপ্ত হয়েছে। গত ৪ সেপ্টেম্বর এফআইআর দায়ের হওয়ার পর থেকেই পলাতক আদিত্য। প্রয়াত প্রাক্তন মন্ত্রী জিভারাজ আলভার ছেলে আদিত্য সম্পর্কে বিবেক ওবেরয়ের শ্যালক। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক যোগের মামলায় ১২ জন অভিযুক্তের মধ্যে অন্যতম আদিত্য। এবার তাকে খুঁজতে হন্যে হয়ে ঘুরছে বেঙ্গালুরু সিটি পুলিশ।
শনিবারই সিসিবি হাইকোর্টে জানিয়েছে, আদিত্যর বাড়ি থেকে নিষিদ্ধ মাদক-সহ বেশ পরিমাণে গাঁজা উদ্ধার হয়েছে। আদিত্যর তরফে আদালতে আবেদন হয়েছে, যাতে এফআইআর খারিজ করা হয়।
তারই প্রতিবাদে সিসিবি জানিয়েছে, উপযুক্ত তথ্যপ্রমাণ মিলেছে আদিত্যর বিরুদ্ধে। এই মামলায় সম্প্রতি বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন গোয়েন্দারা। তারপর বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কা আলভা, যিনি কিনা আদিত্যর বোন, তাকে সমন পাঠানো হয়েছে। তদন্তের কাজে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়েছে বিবেকের স্ত্রীকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর