× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

মুগ্ধতা ছড়ালেন ভাবনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৪:১২

একজন শিল্পী যখন চরিত্রের গভীরে প্রবেশ করেন তখনই চরিত্রটি দর্শকের কাছে বাস্তবসম্মত মনে হয়। এই বাস্তবসম্মত করে তোলার জন্য ভাবনা শিল্পী হিসেবে কোনো ক্রুটি রাখেন না। তার অভিনীত চরিত্র দেখলে সহজেই তা অনুমান করা যায়। আগেও ভাবনার কয়েকটি চরিত্র ভীষনভাবে দর্শকদের মনে দাগ কেটেছে। আবারো নিজের অভিনয়ে মুগ্ধতা ছড়ালেন তিনি। ‘মুখ আসমান’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নিতু চরিত্রের মধ্য দিয়ে নিজেকে জাত অভিনেত্রী হিসেবেই প্রমাণ করলেন ভাবনা। একটি চরিত্রকে নিজের ভেতর ধারণ করার জন্য মাস্ক পড়ে মুখে দাগ পর্যন্ত ফেলেছেন তিনি! বর্তমান সময়ের শিল্পীদের খুব কমই দেখা যায় চরিত্রের জন্য এমন যুদ্ধ করতে। ভাবনার পাশাপাশি দীপা খন্দকার তার অভিনয়ে কারিশমা দেখিয়েছেন।
এটি নির্মাণ করেছেন অনিমেষ আইচ। ‘মুখ আসমান’ এমন একটি গল্প, চরিত্রগুলোকে এমনভাবে ফুটিয়ে তোলা হয়েছে যা দর্শকদের ভাবাবে-কাঁদাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর