× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

রাজধানীতে কিশোর গ্যাং গ্রুপের ৭ সদস্য গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৫:১৯

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- মো. সাগর ওরফে রোমান, মো. হাতেম আলী, মুক্তারুজ্জামান, মো. রাকিব সিকদার, মো. আলামিন হোসেন, মো. হৃদয় ও মো. জীবন। রোববার রাত সাড়ে ১১টার দিকে শেরেবাংলা নগরের ৬০ ফিট রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা, ২টি ছুরি ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে। সোমবার র‌্যাব-২ এর এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত এবং তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে।
তিনি আরও জানান, পাশাপাশি গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে শেরেবাংলা নগরের বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় চুরি ছিনতাই, মারামারি, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিলো। এছাড়াও তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।
পারভেজ গ্রুপের সব সদস্যকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khokon
১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৪:৫৭

গ্যাং গ্রুপ পুলিশের অভিযানে ধরা পড়েছে ঠিকই কিন্তু এরপর কি হবে ? জেলে পাঠাবে, পুলিশ পরে ঠিকই দেখা যাবে কোর্ট থেকে জামিন নিয়ে বুক ফুলিয়ে, আবার রাস্তায় ঘুরে বেড়াচ্ছে এবং পেশাদার কাজে লিপ্ত হচ্ছে ! এভাবে না করে সরাসরি বিচার করে কয়েক বছর জেলে রাখা হউক।

অন্যান্য খবর