× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

চুয়াডাঙ্গার সামীন্ত এলাকা থেকে বিপুল স্বর্ণ জব্দ

অনলাইন

চুয়াডাঙ্গা প্রতিনিধি | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৬:০২
ফাইল ছবি

চুয়াডাঙ্গার দর্শনা থানার ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে দুই কেজি ৪০০ গ্রাম ওজনের আটটি সোনার বার আটক করেছে বিজিবি। আটক করা সোনার বারের দাম এক কোটি ৫২ লাখ দুই হাজার ৩৭৫ টাকা বলে জানায় বিজিবি। সোমবার সন্ধ্যায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়ন।
চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা ১১টার দিকে ফুলবাড়ী সীমান্তে অভিযান চালানো হয়। এসময় সীমান্তের ৮৬ নং মেইন পিলার হতে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে চাকুলিয়া বিলের মধ্যে প্লাস্টিকের বস্তা হাতে এক ব্যক্তিকে দেখতে পায় বিজিবির টহলদল। অজ্ঞাত ওই ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে সে সাথে থাকা ব্যাগটি ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগটি উদ্ধার করে তল্লাশি করলে তার মধ্যে দুই কেজি ৪০০ গ্রাম ওজনের ৮টি সোনার বার পাওয়া যায়। বিজিবি পরিচালক আরো জানান, আটক করা সোনার বার চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর