× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

ডিএসসিসি’র সাড়ে ৯ কোটি টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৬:৩৩

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় মোবাইল টাওয়ার ব্যবহার বাবদ ডিএসসিসিকে ৯ কোটি ৬৩ লক্ষ ৭ হাজার ৩ শত পঁচাশি টাকা বকেয়া অর্থ পরিশোধ করলো মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। রোববার সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের কাছে গ্রামীণফোনের কর্মকর্তাবৃন্দ বকেয়া পরিশোধের চেক হস্তান্তর করেন। ২০১৩-১৪ অর্থবছর হতে ২০১৯-২০ অর্থবছরের বকেয়া বাবদ দক্ষিণ সিটি করপোরেশন এর কাছে গ্রামীণফোন কর্তৃপক্ষ উক্ত অর্থমূল্যের চেক হস্তান্তর করে।
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক বলেন, আইন ও তফসিল অনুযায়ী করপোরেশন মোবাইল ফোন অপারেটরদের কাছ থেকে অর্থ প্রাপ্য হলেও এ বিষয়ে উদ্যোগের অভাবে করপোরেশন এ খাত হতে কখনো অর্থ আদায় করতে পারেনি। কিন্তু ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্দেশনায় আমরা এ বিষয়ে উদ্যোগ গ্রহণ করি এবং সকল মোবাইল ফোন অপারেটরকে করপোরেশন এলাকায় ব্যবহৃত টাওয়ারের তথ্য-উপাত্ত চেয়ে পত্র প্রদান করি। তারই আলোকে গ্রামীণফোন কর্তৃপক্ষ তাদের টাওয়ারগুলোর সার্বিক বিবরণসহ প্রয়োজনীয় অন্যান্য তথ্য-উপাত্ত সরবরাহ করে এবং আমাদের সাথে কয়েক দফা বৈঠকের মাধ্যমে বিগত সাত বছরের সমুদয় বকেয়া বাবদ ৯ কোটি ৬৩ লক্ষের অধিক অর্থ পরিশোধ করে। আমরা বিশ্বাস করি, অন্যান্য মোবাইল ফোন অপারেটরগুলোও গ্রামীণফোনের কার্যক্রম অনুসরণ করে দ্রুততার সহিত করপোরেশনের কাছে তাদের সমুদয় বকেয়া পরিশোধ করবে।
চেক হস্তান্তর অনুষ্ঠানে দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, গ্রামীণফোনের স্টেট এজেন্সি এঙ্গেজমেন্ট এন্ড সাপোর্ট বিভাগের পরিচালক এস এম রায়হান রশিদ, টাওয়ার ইনফ্রা অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক মো. ফিরোজ উদ্দীন এবং ট্যাক্সেশন অন্ড ফিসক্যাল কমপ্লায়েন্স বিভাগের প্রধান ও পরিচালক মো, আরিফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর