× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

প্রতিবন্ধীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ওব্যাট

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৭:১৮

খাদ্য দিবস উপলক্ষে সারাদেশে প্রতিবন্ধী ও তাদের পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ওব্যাট হেলপার্স। আজ বিভিন্ন জেলার তিন শতাধিক পরিবারের মধ্যে তা বিতরণ করা হয়।
রাজধানীর মিরপুর ও মোহাম্মাদপুর, চট্রগ্রাম, খুলনা, রংপুর, বগুড়া, সৈয়দপুর, ময়মনসিংহ’সহ বিভিন্ন জেলায় তিন শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে এই সংস্থাটি। বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ১৫ কেজি চাল, ১০ কেজি আটা, ২ লিটার সোয়াবিন তেল, দুই কেজি চিনি, দুই কেজি পেয়াজ, আলু পাঁচ কেজি, এক কেজি লবণ, ২৫০ গ্রাম দুধ, ২৫০ গ্রাম চা পাতা দেয়া হয়েছে।
ওব্যাট হেল্পার্স ও আএসডিসিএম’র প্রকল্প ব্যবস্থাপক সোহেল আক্তার খান বলেন, গত ১৬ই অক্টোবর ছিল বিশ্ব খাদ্য দিবস। এ উপলক্ষেই আমাদের এই উদ্যোগ। লকডাউন সরে গেলেও মানুষের অভাব কিন্তু রয়েই গেছে। বিশেষ করে যাদের পরিবারে প্রতিবন্ধী রয়েছেন তাদের কষ্ট আরো বেশী। আমরা মনে করি আমাদের এমন উদ্যোগ অন্যদেরও প্রতিবন্ধীদের পাশে দাড়াতে উদ্বুদ্ধ করবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর