× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার
টপ নিউজ

৯ বছর পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৭:৪৯

৯ বছর পর মিউজিক ভিডিওতে কাজ করলেন চলতি প্রজন্মের অভিনেত্রী শবনম ফারিয়া। নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে সম্প্রতি অংশ নেন তিনি। গানের শিরোনাম ‘কাবাবের হাড্ডি।’ গেয়েছেন প্রতীক হাসান ও প্রীতম হাসান। আর সুর ও সংগীত প্রীতমের। এ মিউজিক ভিডিওতে ৭৩ জন শিল্পী পারফর্ম করেছেন। চট্টগ্রামের মেয়ে ও ঢাকার ছেলের বিয়ে নিয়েই গানটির ভিডিও। এতে প্রচুর এনার্জি ও ফান রয়েছে। শবনম ফারিয়া ছাড়াও ভিডিওতে আরো আছেন মারজুক রাসেল, শবনম ফারিয়া, জিয়াউল হক পলাশসহ অনেকে।
ফারিয়া বলেন, আদনান আল রাজীবের নাটক দিয়েই আমার অভিনয় ক্যারিয়ার শুরু। তিনি থাকায় এই কাজের সঙ্গে রয়েছি। আর প্রীতমের গান খুব ভালো লাগে। পরিচালক অমিও আমার ভালো বন্ধু। সর্বোপরি কাজটি খুব ভালো মনে হয়েছে। এ কারণেই করলাম। এ গানের কোরিওগ্রাফার খালিদ মাহামুদ। গানচিলের ইউটিউব চ্যানেলে ২৫শে অক্টোবর ‘কাবাবের হাড্ডি’- গানটির ভিডিও প্রকাশ হবে। এদিকে শবনম ফারিয়া বর্তমানে ধারাবাহিক ও খণ্ড নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। বিশেষ করে এনটিভি’র ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে তার অভিনয় প্রশংসিত হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর