× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

পাকিস্তানের হাই কমিশনারের সঙ্গে এফবিসিসিআই সভাপতির সাক্ষাৎ

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৭:৫৬

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সোমবার রাজধানীর মতিঝিল ৬০-এ নতুনভাবে সংস্কারকৃত এফবিসিসিআই আইকনে সাক্ষাৎ করেন।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাইকমিশনারকে এফবিসিসিআই ইমপ্যাক্ট ৪.০ সম্পর্কে অবহিত করেন, যার মধ্যে আছে এফবিসিসিআই এডিআর সেন্টার, টেক সেন্টার, স্কিল ল্যাব, এফবিসিসিআই ইনস্টিটিউট, এফবিসিসিআই ইউনিভার্সিটি, ইকোনমিক অ্যান্ড অ্যাপ্লায়েড রিসার্চ সেন্টার, মাল্টিপারপাস ওয়ার্কশপ/সেমিনার/স্কিলস অডিটোরিয়াম ও বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর সঙ্গে পার্টনারশিপে ফেডারেশনের সক্ষমতা বৃদ্ধি এবং এলডিসি ও এসডিজি ২০৩০ বাস্তবায়নের রোডম্যাপ ইত্যাদি।

পরিদর্শনকালে এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাই কমিশনারের সঙ্গে কোভিড-১৯ মহামারিতে দেশের শীর্ষ বাণিজ্য সংস্থা এফবিসিসিআই-এর উল্লেখযোগ্য অর্থনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড তুলে ধরেন।

এ সময় এফবিসিসিআই-এর সহ সভাপতি মো. রেজাউল করিম রেজনু সিআইপি; মীর নিজাম উদ্দিন আহমেদ; মো. নিজাম উদ্দিন রাজেশ; পরিচালক সুজিব রঞ্জন দাশ ও মো. মুনির হোসেনের পাশাপাশি পাকিস্তানের হাই কমিশনের বাণিজ্যিক সম্পাদক মুহাম্মদ সোলেমান খান এবং বাণিজ্যিক সহকারী গোলাম নবী উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abdullah
১৯ অক্টোবর ২০২০, সোমবার, ১০:২০

We want to live in peace and harmony with all neighbours

Zaman
১৯ অক্টোবর ২০২০, সোমবার, ৭:১৫

সবার সাথে বন্ধুত্ব কারো সাথে বৈরিতা নয়।

অন্যান্য খবর