× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

ফুলবাড়ীয়ায় স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

বাংলারজমিন

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:২৭

 ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বালিয়ান ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শামীমা খাতুন (আনারস) ৮ হাজার ৫০ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপির শেখ মিজানুর রহমান পলাশ (ধানের শীষ) পেয়েছেন ৪ হাজার ৩’শ ৯২  ভোট। মঙ্গলবার  সকাল ৯ থেকে শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলা  ভোট গ্রহন শেষে বেসরকারীভাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মুহাম্মদ মোস্তফা কামাল।
উল্লেখ্য, ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান সরকার করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে চেয়ারম্যানের আসন শুন্য ঘোষনা করা হয়। মৃত চেয়ারম্যানের সহধর্মিণী শামীমা খাতুন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেন। উক্ত উপনির্বাচনে ৬ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করেন। ১০টি কেন্দ্রে অনুষ্ঠিত এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৭ হাজার ৪’শ ৪ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর