× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার
খুলনায় পাটকল শ্রমিকদের সঙ্গে সংঘর্ষ

২৫০ জনের বিরুদ্ধে মামলা গ্রেপ্তার ১৩

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৩৪

খুলনায় গ্রেপ্তার হওয়া পাটকল শ্রমিক ও বাম জোটের ১৪ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো  ২০০-২৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে গাড়ি ভাঙচুর ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা করা হয়েছে। গত সোমবার রাতে খানজাহান আলী থানায় এই মামলা দায়ের করা হয়। আসামিরা হলেন- জনার্দন দত্ত (৪৫), মো. মোজাম্মেল হোসেন খান (৫৫), অলিয়ার রহমান (৪৮), এমএ রশিদ (৫৮), মো. মিজানুর রহমান বাবু, মো. রবিউল ইসলাম (৩৫), শেখ রবিউল ইসলাম রবি (২৬), মো. শমসের আলম (৩৯), মো. আলামিন শেখ (২৬), নওশের আলী (৫০), মো. ফারুক হোসেন (৩৫), মো. জাহাঙ্গীর সরদার (৫০), মো. সহিদুল ইসলাম (৫০), মো. আবুল হোসেন (৫০)। এর মধ্যে মামলার ২ নম্বর আসামি মো. মোজাম্মেল হোসেন খান (৫৫) কে পলাতক দেখানো হয়েছে। বাকি ১৩ জন গ্রেপ্তার।
এদিকে দুপুরে গ্রেপ্তার হওয়া পাটকল শ্রমিক ও বাম জোটের নেতাকর্মীদের আদালতে হাজির করে পুলিশ। সোমবার দুপুরে খুলনা-যশোর মহাসড়কে ইস্টার্ন গেট এলাকায় অবরোধ কর্মসূচি থেকে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদের আহ্বায়ক এডভোকেট কুদরত-ই খুদাসহ ওই ১৪ জনকে আটক করা হয়। রাত সাড়ে ১১টার দিকে কুদরত-ই খুদাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। এ মামলায় ১৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
আর একজন পলাতক রয়েছে।
সিপিবি জেলা সদস্যমণ্ডলীর সদস্য সুতপা বেদজ্ঞ জানান, সিপিবি নেতা এস এ রশীদ, মিজানুর রহমান বাবু, বাসদ নেতা জনার্দন দত্ত নান্টু, শ্রমিক নেতা অলিয়ার রহমানসহ মোট ১৪ জনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। আদালতে তাদের জামিনের আবেদন জানানো হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর