× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নবীগঞ্জের মেয়র প্রার্থী রাহেলকে যুবলীগের সমর্থন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৩৫

 নবীগঞ্জে আসন্ন পৌর নির্বাচনে বন ও পরিবেশমন্ত্রী আলহাজ শাহাবুদ্দীন এমপি’র জামাতা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেলকে পৌর মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে হবিগঞ্জ জেলা ও উপজেলা যুবলীগ। সোমবার বিকাল তিনটায় শহরের আরডি হল প্রাঙ্গণে আয়োজিত জেলা যুবলীগের বর্ধিত সভায় এ সমর্থন দেয়া হয়। এ খবর নিশ্চিত করেন হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম। বর্ধিত সভা সঞ্চালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। বর্ধিত সভায় হবিগঞ্জ জেলা যুবলীগের অধীনস্থ ৬টি পৌরসভা, নয়টি উপজেলা ও ৭৮টি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দকে সংগঠনকে আরো শক্তিশালী করার নির্দেশনা দেয়া হয়। এ সময় আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়। সভাপতির দেয়া বক্তব্যে আতাউর রহমান সেলিম বলেন, নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেলকে পৌর মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে উপজেলা যুবলীগ। সেই সমর্থনের সঙ্গে জেলা যুবলীগও একমত।
সভায় জেলা যুবলীগ, নয়টি উপজেলা ও ছয়টি পৌর কমিটির সাধারণ সম্পাদক এবং যুগ্ম আহ্বায়কবৃন্দ উপস্থিত ছিলেন। এ নিয়ে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী আলহাজ গোলাম রসূল চৌধুরী রাহেল বলেন, আমি বিগত নির্বাচনে পৌর নির্বাচনে মনোনয়ন চেয়ে দলের নবাগত প্রার্থীর জন্য ত্যাগ স্বীকার করেছি। তিনি নির্বাচনে বিএনপি প্রার্থীর নিকট পরাজিত হন। এবার শতভাগ আশাবাদী, দল আমাকে মনোনয়ন দেবে। উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে গোলাম রসূল চৌধুরী রাহেলকে যুবলীগের একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। আশা করি, দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Juboraj chandra dey
২১ অক্টোবর ২০২০, বুধবার, ৩:১৩

আমাদের রাহেল ভাইকে নবীগঞ্জের মেয়র হিসাবে দেখতে চাই

দিপু দাশ (দ্বীপ)
২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৭:১৪

আমাদের রাহেল ভাইকে নবীগঞ্জের মেয়র হিসাবে দেখতে চাই,

অন্যান্য খবর