× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

সিরাজগঞ্জে প্রতারণা মামলায় এমপি’র শ্বশুর গ্রেপ্তার

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৩৮

 সিরাজগঞ্জে ১২ কোটি ২ লাখ টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়ার মামলায় এমপির শ্বশুর হাজী জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। হাজী জাহাঙ্গীর আলম সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মণ্ডলের শ্বশুর এবং সাবেক সংসদ সদস্য ও মণ্ডল গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আব্দুল মজিদ মণ্ডলের বিয়াই। গতকাল সন্ধ্যায় শহরের এসএস রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল সকালে মণ্ডল গ্রুপের প্রতিষ্ঠান মণ্ডল অটো ব্রিক্স লিমিটেডের প্রতিনিধি আওলাদ হোসেন বাদী হয়ে ১২ কোটি দুই লাখ টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়ায় অভিযোগ এনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর সন্ধ্যায় শহরের এসএস রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি শহরের মোক্তারপাড়া মোড়ের মৃত মনছুর রহমানের ছেলে। হাজী জাহাঙ্গীর আলম মণ্ডল অটোব্রিক্স লিমিটেড স্থাপনের জন্য বগুড়ার শেরপুর এলাকায় তিন থেকে চারশ’ বিঘা জমি কেনার জন্য ২০১২ সাল থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত নগদে ও চেকের মাধ্যমে ১২ কোটি দুই লাখ ২২ হাজার ৯৪০ টাকা নেন।
কিন্তু তিনি ওই এলাকায় জমি না কিনে উল্লিখিত টাকা আত্মসাৎ করেন। এ টাকা ফেরত দেয়ার বিষয় নিয়ে একাধিক সালিশ বৈঠকও হয়েছে। তিনি সময় নিয়েও ওই টাকা ফেরত দেননি। অবশেষে ওই প্রতিষ্ঠানের প্রতিনিধি আওলাদ হোসেন বাদী হয়ে  বেলকুচি ও সিরাজগঞ্জ সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর