× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

নাগরপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলারজমিন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৪৯

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা-৫ নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে আওয়ামী সন্ত্রাসী ও সরকারের ভোট ডাকাতির বিরুদ্ধে প্রতিবাদ ও পুনঃনির্বাচনের দাবিতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে উপজেলা বিএনপি’র উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়। কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক সফল প্রতিমন্ত্রী এডভোকেট গৌতম চক্রবর্তীর নির্দেশনায় সকল কর্মকাণ্ড অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন নাগরপুর উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আহাম্মদ আলী রানা, মো. হাবিবুর রহমান হবি বিএনপি’র নেতা মো. হাবিবুর রহমান হাবিব, জহির দেওয়ান, শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, উপজেলা যুবদলের আহ্বায়ক ফনির হোসেন ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম দিপন, মিজানুর রহমান লাভলু, এলিম মাহমুদ, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিহাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা গোলাম, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদেক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আবুল কাসেম মানিক, সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মীর খালিদ মাহবুব রাসেল প্রমুখ। এ সময় উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর