× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

মির্জাপুরে বিএনপি’র মানববন্ধন

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:৪৯

সদ্য অনুষ্ঠিত ঢাকা-৫, নওগাঁ-৬ ও পাবনা-৪ আসনের জাতীয় সংসদ উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে ভোট ডাকাতির অভিযোগ এনে তা বাতিল ও পুনরায় নির্বাচন দাবি করে মানববন্ধন করেছে মির্জাপুর উপজেলা বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। গতকাল সকাল ১১টার দিকে মির্জাপুর পৌর এলাকার বংশাই রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নির্বাচন প্রসঙ্গ ছাড়াও ধর্ষণ ঘটনার প্রতিবাদ জানান বক্তারা।
মানববন্ধনে উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ডিএম শফিকুল ইসলাম ফরিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী।
সে সময় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, উপজেলা বিএনপি’র সহ- সভাপতি আব্দুল কাদের, খন্দকার সালাউদ্দিন আরিফ, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আনোয়ার পারভেজ শাহআলম, পৌর বিএনপি’র সভাপতি হযরত আলী মিঞা, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা, উপজেলা যুবদলের সভাপতি গোলাম মোস্তফা জীবন, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ফরিদ মিয়া প্রমুখসহ দলের অন্য নেতাকর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর