× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

বেগমগঞ্জে পুলিশের ওপর হামলা, আটক ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ৮:৫৪

নোয়াখালীর বেগমগঞ্জে একটি মামলার তদন্তে গেলে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় ফুয়াদ বাহিনীর প্রধান ফুয়াদ ও তার সহযোগী কফিলকে আটক করেছে পুলিশ। এ সময় বেগমগঞ্জ থানার উপপরিদর্শ (এএসআই) সাকিবুল ইসলাম আহত হয়। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের উত্তর অভিরামপুরে গ্রামে এ ঘটনা ঘটে।
বেগমগঞ্জ থানার  অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিরামপুর গ্রামের মজিবুর রহমান রুবেল’র স্কুল পড়ুয়া ১০ বছরের শিশুকে একই গ্রামের ফুয়াদ এর নেতৃত্বে বখাটে সন্ত্রাসীরা ১৪ ই অক্টোবর মারধর ও নির্যাতন করে। এই ঘটনার বিচার দাবি করে শিশুর বাবা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় পুলিশের এএসআই সাকিবুল ইসলাম সহ দুই পুলিশ ঘটনাস্থলে তদন্তে গেলে অভিযোগের সত্যতা পায়। এসময় ফুয়াদ ও কফিল’র নেতৃত্বে দুই পুলিশের ওপর হামলা চালানো হয়।
তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর