× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সিলেট জেলা সড়ক পরিবহন ও সিএনজি মালিক সমিতির স্মারকলিপি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

 সিলেটে রেজিস্ট্রেশন বিহীন সিএনজি থ্রি হুইলার চলাচল বন্ধে বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিএনজি অটোরিকশা মালিক সমিতি। গতকাল সকাল ১১টার দিকে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির (পলাশ) ও সিএনজি অটোরিকশা মালিক সমিতির কার্যকরী সভাপতি জামিল আহমদ লিটন এবং সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন স্মারকলিপি প্রদান করেন। এ সময় সিলেট রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সমিতির নেতৃবৃন্দ। স্মারকলিপিতে নেতৃবৃন্দ ৪ দফা দাবি উত্থাপন করেন। তা হলো- অবৈধভাবে রেজিস্ট্রেশন বিহীন সিএনজি (অটোরিকশা) হাইওয়ে সড়কে চলাচল না করতে পারে ও এক জেলার সিএনজি অন্য জেলায় যাতে প্রবেশ না করতে পারে সে ব্যাপারে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। নতুন করে বিআরটিসি বাস সিলেট বিভাগের কোনো রুটে চলাচলের জন্য আর যেন অনুমোদন না দেয়া হয়। লেগুনা গাড়িগুলো যাতে ১৫ কিলোমিটারের অতিরিক্ত চলাচল না করতে পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান এবং কদমতলী বাস টার্মিনালের রাস্তার কাজ সংস্কার করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ। আগামী ৪ঠা নভেম্বরের মধ্যে তাদের দাবিগুলো পূরণ না হলে ৫ই নভেম্বর প্রতীকী ধর্মঘট ও পরে লাগাতার পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে বলেও স্মারকলিপিতে উল্লেখ করেন সমিতির নেতৃবৃন্দ।

 স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবীর (পলাশ), সহ-সভাপতি আব্দুর রহিম, মোক্তার আহমদ, রিয়াদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন ঝুনু, শেকু আহমদ, সিরাজ মিয়া।
সিএনজি মালিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন, কার্যকরী সভাপতি জামিল আহমদ লিটন, সহ-সভাপতি ইকবাল আহমদ সাহাদ, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জালাল আহমদ, অর্থ সম্পাদক হানিফ মিয়া প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর