× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

এনটিভিতে আজ থেকে ‘ফর দ্য লাভ অফ ফুড’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৮:০৪

একজন মানুষের পছন্দের খাবার তালিকা দেখে তার ব্যক্তিত্ব ও প্রকৃতি সম্পর্কে ভালো ধারণা করা যায়। আবার কারো পছন্দের তারকা তার প্রিয় খাবার মেন্যুটি নিয়েই যখন কথা বলেন তখন এর চেয়ে দারুণ আর কি হতে পারে! এমনই এক ভাবনা থেকে অনলাইন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডা তাদের সেরা রেস্টুরেন্ট পার্টনারগুলোর কর্মকর্তা ও শেফ এবং দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে ‘ফর দ্য লাভ অফ ফুড’ শিরোনামে একটি টেলিভিশন অনুষ্ঠান শুরু করতে যাচ্ছে। দীর্ঘ এই অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন তারকা ও একজন রেস্টুরেন্ট পার্টনার একসঙ্গে খাবার তৈরি করবে, যা বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাবে শুধুমাত্র ফুডপান্ডা অ্যাপে। তারকারা র‌্যাপিড ফায়ার প্রশ্নের উত্তর দিতে দিতে পেশাদার শেফ-এর সঙ্গে তাল মিলিয়ে তার ডিশটি তৈরি করবেন। গল্প হবে খাবারের প্রতি তাদের ভালোবাসা নিয়ে। ক্যাম্পেইনের টেকআউট এপিসোডে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবং টেকআউটের স্বত্বাধিকারী ও শেফ জোবায়ের হোসেন। আর চিজ এপিসোডে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান এবং চিজ-এর পার্টনার অমিত হাসানকে। স্ট্রিট ওভেন এপিসোডটিতে হাজির হবেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবং স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন।
বিএফসি পর্ব মাতাবেন অভিনেতা আরিফিন শুভ এবং বিএফসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফ উদ দৌলা। অনুষ্ঠানটি ২২শে অক্টোবর থেকে এনটিভিতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে। ফুডপান্ডার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজেও দেখা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর