× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

‘সিঙ্গেল মাদার’ স্বরূপার পাশে অমিতাভ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৩:১৮

সিঙ্গেল মাদার’ স্বরূপা দেশপান্ডের জীবনের লড়াইয়ের কথা শুনে তার পাশে দাঁড়ালেন অমিতাভ বচ্চন। তাকে দিলেন ৫ লক্ষ টাকা। অমিতাভের ‘কৌন বনেগা ক্রোড়পতি’ -১২ নম্বর সিজনে উঠে আসছে বহু মানুষের জীবন সংগ্রামের কথা। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতিতে হাজির হয়েছিলেন নবী মুম্বইয়ের বাসিন্দা স্বরূপা। যিনি একজন ‘সিঙ্গেল মাদার’। স্বরূপাকে প্রকৃত ‘অনুপ্রেরণা’ বলে উল্লেখ করেন বিগ বি। তাই তাকে নিজের থেকেই ৫ লক্ষ টাকা দেন তিনি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হট সিটে বসে ৯টি প্রশ্নের উত্তর দেন স্বরূপা।
তবে তার মধ্যেই স্বরূপা খরচ করে ফেলেন সমস্ত লাইফ লাইন। ৩ লক্ষ ২০ হাজার টাকার উত্তর না দিতে পেরে, ১ লক্ষ ৬০ হাজার টাকা জিতেই খেলা ছাড়েন স্বরূপা। তবে স্বরূপার যেভাবে একা হাতে দুই সন্তানকে বড় করে তুলছেন, তাতে তিনি মহিলাদের কাছে অনুপ্রেরণা বলে মন্তব্য করেন শাহেনশাহ। তিনি স্বরূপাকে আরো বলেন, আপনি জীবনকে পরিচালনা করতে যা কিছু করছেন, তাতে আপনি মহিলাদের কাছে অনুপ্রেরণা। বিশেষ করে যে সমস্ত মহিলারা বিয়ের পর নিজেকে শুধুই একটা বোঝা ভাবেন। বিভিন্ন অপমানের মুখোমুখি হয়েও সবকিছু মেনে নিতে বাধ্য হন, তাদের কাছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর