× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
টপ নিউজ

দুবাই সফরে জাহারা মিতু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ৮:০৯

ওপার বাংলার শীর্ষ নায়ক দেব বাংলাদেশেও তুমুল জনপ্রিয়। করোনা পরিস্থিতির আগেই এ নায়ক বাংলাদেশের ছবি ‘কমান্ডো’তে অভিনয় করবেন বলে ঘোষণা আসে। তবে করোনার কারণে এতদিন এর শুটিং শুরু হয়নি। এবার এ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন দেব। আর তার বিপরীতে নায়িকা হয়ে আসছেন চলতি প্রজন্মের নায়িকা জাহারা মিতু।
এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশি প্রযোজনায় অভিনয় করছেন দেব। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এ ছবির শুটিং শুরু হচ্ছে দুবাইয়ে।
জানা যায়, গত ১৪ই অক্টোবর কলকাতার টিম নিয়ে দুবাই গিয়েছিলেন  দেব। বাংলাদেশ থেকে ছবিটির পরিচালক শামীম আহমেদ রনীও হাজির হন সেখানে। টানা ৫ দিন  লোকেশন দেখে তারা সিদ্ধান্ত নেন, ১লা নভেম্বর থেকে শুটিং শুরু করবেন। টানা ১৫ দিন শুট হবে সেখানে। সব ঠিক থাকলে বাংলাদেশের ইউনিট ৩০শে অক্টোবরের মধ্যে দুবাইয়ের উদ্দেশে রওনা হবে। ছবিটি নিয়ে জাহারা মিতু বেশ এক্সাইটেড। তিনি বলেন, এই ছবিতে অভিনয়ের জন্য ১২ কেজি ওজন কমিয়েছি। নিজেকে প্রস্তুত করেছি ভালোভাবে। আশা করছি খুব ভালো কিছু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর