× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

দুই ছবি নিয়ে স্টার সিনেপ্লেক্স চালু হচ্ছে আজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ৮:০৯

দীর্ঘ অচলাবস্থার পর আবার সরব হয়ে উঠছে স্টার সিনেপ্লেক্স। মহামারি কোভিড-১৯ এর কারণে প্রায় সাত মাস বন্ধ ছিল জনপ্রিয় এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। আজ থেকে পুরোদমে চালু হচ্ছে তাদের সব শাখা। একসঙ্গে হলিউডের দু’টি আলোচিত ছবি আজ মুক্তি দিচ্ছে তারা। একটি ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ আর অন্যটি ডিজনির লাইভ অ্যাকশন ছবি ‘মুলান’। ছবিগুলোর জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন দর্শকরা। করোনাভাইরাসের কারণে দু’টি ছবিরই মুক্তি আটকে যায়। সম্প্রতি মুক্তি পাওয়ার পর দর্শকদের বেশ ভালো সাড়া লক্ষ্য করা যায়।
বিশ্বের অনেক দেশেই করোনা পরিস্থিতির মধ্যেও বিপুলসংখ্যক দর্শক সিনেমা হলে ভিড় করে। এবার বাংলাদেশের দর্শকদের অপেক্ষার অবসান ঘটাতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে মাল্টিপ্লেক্সটি। প্রতিটি হলের আসন সংখ্যার ৪০ শতাংশ টিকিট বিক্রি করা হবে। টিকিট ক্রয়ের ক্ষেত্রে নগদ অর্থ লেনদেন না করে অনলাইনে টিকিট নেয়াকে উৎসাহিত করছে স্টার সিনেপ্লেক্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর