× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

মনোযোগী মম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ৮:০৯

ক্যারিয়ারের শুরু থেকে জাকিয়া বারী মম নানামাত্রিক চরিত্রে অভিনয় করছেন। তবে সাম্প্রতিক সময়ে চরিত্র নির্বাচনে আরো বেশি মনোযোগী হয়েছেন এই অভিনেত্রী। এই সময়ে নারী প্রধান গল্পগুলোকেই গুরুত্ব দিচ্ছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিলু’। ভিকি জাহেদের পরিচালনায় এতে অ্যাকশন কন্যা রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। কাজটির জন্য মম দর্শক তো বটেই, তার কাছের মানুষদের কাছেও প্রশংসা পাচ্ছেন বলে জানান। তার ভাষ্য, এই ধরনের কাজই করতে চাই। এমনিতে আমাদের দেশে নারীপ্রধান কাজ কম হয়।
তার ওপর এখন যে সামাজিক অবস্থা তাতে এ ধরনের কাজ খুবই গুরুত্বপূর্ণ। এই গল্পে আমরা বলতে চেয়েছি, প্রতিটি নারীর সুরক্ষার জন্য তাকেই প্রস্তুত থাকতে হবে। এই অভিনেত্রী এখন ব্যস্ত আছেন আবু হায়াত মাহমুদের ওয়েব সিরিজ ‘ভালোবাসা’ নিয়ে। এরইমধ্যে এর শুটিং শেষ করছেন। তবে এখনো তার অংশের ডাবিং বাকি। এতেও মম প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এখানে মমকে দু’টি চরিত্রে দেখা যাবে। ওয়েব সিরিজটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। আগামী মাসে এটি প্রকাশ হবে ভারতের ওয়েব প্ল্যাটফরম আড্ডা টাইমস-এ। এই ওয়েব সিরিজ ছাড়াও মমর হাতে আরো আছে সানি সানোয়ারের ‘বিলাপ’ শিরোনামের ওয়েব সিরিজ। ওটিটি প্ল্যাটফরমের পাশাপাশি টিভি নাটকেও অভিনয় করছেন তিনি। আজ চ্যানেল আইয়ে দুপুর ৩টা ৫ মিনিটে প্রচার হবে তার অভিনীত ‘অন্নপূর্ণা’ শিরোনামের একটি পূজার নাটক। এটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। মম কাজ করছেন বড় পর্দাতেও। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘আগামীকাল’ শিরোনামের একটি চলচ্চিত্র। গেল মার্চে এটি মুক্তির পরিকল্পনা ছিল। এতে তিনি জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে। এটি নির্মাণ করেছেন নির্মাতা অঞ্জন আইচ। একই নির্মাতার ‘কানামাছি’ শিরোনামের আরো একটি ছবিতেও অভিনয় করার কথা ছিল এই অভিনেত্রীর। তবে এটি থেকে তিনি বাদ পড়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এ প্রসঙ্গে মম বলেন, খবরটি একেবারেই ভিত্তিহীন। গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় আমি নিজেই ছবিটি করছি না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর