× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার
আলাপন

বিয়ের বিষয় পরিবারের উপর ছেড়ে দিয়েছি -আঁচল

বিনোদন

এন আই বুলবুল | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ৯:৩৯

এত তাড়াতাড়ি বিয়ে করতে চাই না। তাই বিয়ে নিয়ে ভাবছি না। বিয়ের বিষয়টা পরিবারের ওপর ছেড়ে দিয়েছি। তারা সিদ্ধান্ত নেবেন। নিজের বিয়ে প্রসঙ্গে এভাবেই কথা গুলো বলছিলেন চলতি প্রজন্মের চিত্রনায়িকা আঁচল। এ নায়িকা এখন ব্যস্ত আছেন মনতাজুর রহমান আকবরের ‘আয়না’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং নিয়ে। এতে দ্বিতীয়বারের মতো তিনি জুটি বেঁধেছেন জয় চৌধুরীর সঙ্গে। এছাড়া ক্যারিয়ারে প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করছেন বলে জানান তিনি।
তার ভাষ্য, গ্রামীন পটভূমিতে এই ছবিটি নির্মিত হচ্ছে। ‘আয়না’ ছবির নাম ভূমিকায় দর্শক আমাকে দেখতে পাবে। ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী। ‘ভুল’ শিরোনামের একটি চলচ্চিত্র দিয়ে আঁচল বড়পর্দায় কাজ শুরু করেন। পরবর্তীতে ‘বেইলি রোড’, ‘আজব প্রেম’, ‘জটিল প্রেম’সহ বেশ কিছু ছবি দর্শকদের উপহার দেন। সাত মাস পর গেল ১২ই অক্টোবর ওয়েব ফিল্ম ‘চিৎকার’ এর মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান এই গ্ল্যামার কন্যা। এতে আঁচল অভিনয় করেছেন বোবার চরিত্রে। প্রথমবারের মতো এমন চরিত্রে কাজ করা হয়েছে তার। চরিত্রটি তাই তার জন্য চ্যালেঞ্জের বলে মনে করছেন। এদিকে এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করেছেন বলে জানান। এর বাইরে আঁচলের হাতে ‘রাগী’ শিরোনামের একটি চলচ্চিত্র আছে। করোনার আগে সর্বশেষ এই ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন এই নায়িকা। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। সিনেমার বাইরে ওয়েব সিরিজেও কাজ করছেন অাঁচল। খুব শিগগির 'কর্পোরেট' শিরোনামের একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন। এই অভিনেত্রী তার চলচ্চিত্রের ক্যারিয়ার নিয়েও কথা বলেন। তিনি বলেন, চলচ্চিত্রকে আমার দ্বিতীয় পরিবার মনে করি। এখানে কাজ করতে অন্যরকম ভালো লাগা কাজ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর