× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

নজর কাড়লেন স্বস্তিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ১০:০৫

স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই যে কোনও সাজে বাজিমাত। লম্বা চুল থেকে একেবারে ছোট কাট সবেতেই ফ্যাশনিস্তা তিনি। পশ্চিমি পোশাক হোক বা শাড়ি, স্বস্তিকা মুখোপাধ্যায় সব পোশাকই সমানভাবে ক্যারি করতে পারেন। আর তাই পুজোয় কেমন সাজলেন তিনি তা নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। অভিনয় এবং নিজের মতামত প্রকাশের ক্ষেত্রে তিনি যেমন সব সময় প্রথম সারিতে থাকেন, তেমনই ফ্যাশনের প্রসঙ্গেও স্বস্তিকা একেবারে নিখুঁত। ষষ্ঠীর সাজেও অনুরাগীদের মুগ্ধ করেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। স্বস্তিকা সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। শাড়িতে বরাবরের মতই স্নিগ্ধ লাগছে অভিনেত্রীকে।
ষষ্ঠী উপলক্ষে তিনি পরেছেন হালকা গোলাপি রঙের পাড়ওয়ালা একটি শাড়ি। সঙ্গে সাদা রঙের ডিজাইনার ব্লাউজ। তবে এই সাজে নাটকীয়তা যুক্ত করতে অভিনেত্রী বেছে নিয়েছেন ফুল দিয়ে তৈরি মাথার টিকলি। চুলের খোপাতেও বেঁধেছেন ফুলের মালা। হাতেও জুই ও গোলাপের বালা। শাড়ির রং ও ফুলের রং এর সঙ্গে স্বস্তিকার গায়ে গোলাপি আভা মিশে গিয়েছে। বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিগুলির ক্যাপশনে তিনি লিখেছেন, পাড়ায় ঢাক বাজছে। মাইকে নম মাধব শুনতে পেলাম। এইটুকু পেলেই তো হল। শুভ ষষ্ঠী। স্বস্তিকার এই ছবি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত 'গুলদাস্তা'। এছাড়াও স্বস্তিকার 'তাসের ঘর' ছবিটি যথেষ্ট প্রশংসা পেয়েছে। ছবিটি লকডাউন এর সময় শুট হয় এবং হইচই তে মুক্তি পায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর