× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

চিন্তিত নন প্রিয়াঙ্কা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার, ১১:৫৭

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া স্মৃতিকথার নাম দিয়েছেন ‘আনফিনিশড’। ব্যক্তিগত জীবনেও অনেক অপূর্ণ, অধরা, ‘আনফিনিশড’ কাজ রয়ে গিয়েছে তার। তবে সে সব নিয়ে তিনি চিন্তিত নন জানান। অতীতের বোঝা বয়ে নিয়ে যেতে পছন্দ করেন না এই অভিনেত্রী। আত্মজীবনী প্রকাশের আগে তার কিছু টুকরো মুহূর্ত ধীরে ধীরে খোলসা করছেন, কখনো সোশ্যাল মিডিয়ায়, কখনো সাক্ষাৎকারে। প্রিয়াঙ্কার কথায়, আমি সামনে তাকাতে পছন্দ করি। এগিয়ে যাওয়ার সময়ে আমি ফেলে আসা জিনিসের কথা ভাবতে পছন্দ করি না। আর এই বিষয়টাকে আমি সদর্থক ভাবেই দেখি।
২০০০ সালের ‘মিস ওয়র্ল্ড’ প্রিয়াঙ্কা বলিউডের গন্ডি পেরিয়ে এখন আন্তর্জাতিক তারকা। সে অর্থে তিনি ইন্ডাস্ট্রির ‘আউটসাইডার’। তিন ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডরও। তার কথায়, হয়তো আমার মতো ‘স্মল টাউন গার্ল’-এর পক্ষে একটু বেশিই বড় স্বপ্ন দেখতাম ছোটবেলায়। আমি দেখতে চাই, আমার বইটা পড়ে কতজন আমার জার্নির সঙ্গে রিলেট করতে পারেন। এখনো অনেকটাই পথ চলা বাকি। কিছু ‘আনফিনিশড’ কাজ শেষ করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর