× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

চলে গেলেন প্রযোজক পরিচালক শরীফ উদ্দিন খান দীপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৭:৩৮

চলে গেলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি ও চিত্রপরিচালক শরীফ উদ্দিন খান দীপু। রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল সাড়ে ১০টায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি.....রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। শরীফ উদ্দিন খান দীপুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। দুই সপ্তাহ আগে শরীফ উদ্দিন করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হন। দুইদিন আগে করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে, করোনামুক্ত হওয়ার পর ফুসফুসের সমস্যা নিয়ে আইসিইউতে ভর্তি ছিলেন। সেখানেই আজ সকালে তিনি মারা যান। দীপু প্রায় ২২টির মতো ছবি প্রযোজনা করেছেন।
তার উল্লেখযোগ্য কয়েকটি ছবি হলো- ‘হিরা আমার নাম’, ‘দেশ দরদী, ‘কালপুরুষ’, ‘রাজা নাম্বার ওয়ান’, ‘আমি গুণ্ডা আমি মাস্তান, ‘অ্যাকশন জেসমিন’ ও  ‘রংবাজ পুলিশ’ প্রভৃতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর