× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার
আলাপন

দর্শক অপছন্দ করবে এমন কাজ করবো না -পূজা চেরি

বিনোদন

মাজহারুল তামিম | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৯:৩৩

পূজা চেরি। হালের এ চিত্রনায়িকাকে নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে আগ্রহও বেশ। এবারের পূজা কিভাবে পালন করছেন এ নায়িকা? উত্তরে পূজা চেরি বলেন, প্রতিবার শারদীয় উৎসব নিজ এলাকায় কাটাই। এবার করোনার কারণে বাধ্য হয়ে ঢাকায় কাটাতে হচ্ছে। তেমন কোনো অয়োজন না থাকায় কিছুটা মন খারাপ। তিনি আরো বলেন, মাঝ রাতেই পূজার আসল মজা। তবে এবার রাত নয়টা’র পর মণ্ডপে ঢুকতে দিচ্ছে না। তাই উৎসব উৎসব মনে হচ্ছে না।
মন খারাপের ভিড়ে পূজা আনন্দ পেয়েছেন শুধু কেনাকাটা করতে গিয়ে।

তিনি বলেন, এবার পাঁচটি শাড়ি কিনেছি। ইদানিং শাড়ি পরতে খুব ইচ্ছে করে। তাই কিনেছি। নিজে কেনার পাশাপাশি পরিবারের সবাইকে একটা করে উপহার দিয়েছি। এদিকে শারদীয় উৎসব  শেষে কাজে নামবেন উল্লেখ করে পূজা বলেন, নভেম্বরে অনুদানের ছবি ‘হৃদিতা’র শুটিং শুরু করবো। এছাড়া বেশ কিছু চিত্রনাট্য হাতে পেয়েছি। যেগুলো ভালো লাগেনি সেগুলো না করে দিয়েছি। কারণ সবাই এখন আমার কাছে মানসম্মত ছবি প্রত্যাশা করে। দর্শক অপছন্দ করবে এমন কাজ করবো না। কিছু ছবির ব্যাপারে কথা চলছে। চূড়ান্ত হলে সব জানাবো।

এদিকে ‘জ্বীন’, ‘সাইকো’ ও ‘শান’ নামের তিনটি ছবিতেও অভিনয় করছেন পূজা। এগুলো করোনাকালের পর মুক্তি পাবে বলে তিনি জানান। উল্লেখ্য, বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে ‘ভালোবাসার রঙ’, তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেন। তারপর বিরতি দিয়ে নায়িকা রূপে ফেরেন তিনি। জাজ মাল্টিমিডিয়ার ‘নূরজাহান’ ছবিতে অভিনয় করেন। এরপর ‘পোড়ামন টু’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। পর্যায়ক্রমে ‘দহন’ ও ‘প্রেম আমার’ নামের দুটি ছবিও মুক্তি পায় তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর