× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

দেশবাসীর প্রতি রিজভীর কৃতজ্ঞতা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ১১:৪১

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হওয়ার পর দলের নেতাকর্মীসহ সারাদেশের মানুষ তার জন্য দোয়া করেছেন, অনেকে হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়েছেন। সেজন্যে তিনি সকালের প্রতি কৃতজ্ঞ। একইসঙ্গে পুরোপুরি সুস্থ হয়ে অতি দ্রুত যেন জনগণের মাঝে ফিরে আসতে পারেন সেজন্য দোয়া চেয়েছেন।

ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতির দিকে। দু’এক দিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে রিলিজ পেতে পারেন। তবে তিন সপ্তাহ পর আবারও হাসপাতালে ভর্তি হয়ে পূনরায় এনজিওগ্রাম করতে হবে।

উল্লেখ্য, গত ১৪ই অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষ করে দলীয় কার্যালয়ে ফেরার পথে তার হার্ট অ্যাটাক হয়।
প্রথমে ইসলামী ব্যংক হাসপাতালে নেয়া হলে সেখান থেকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার এনজিওগ্রাম করা হয়।

ল্যাব এইড-এর ডা. প্রফেসর সোহরাবুজ্জামান ও প্রফেসর আবদুস জাহেদ এর নেতৃত্বে এনজিওগ্রাম করেন। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। কয়েক সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abu Saleh Chy
২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৯:৪০

জনগণ চায় আপনি সুস্থ হয়ে আপনার নিজের জন্য যত্ন নিতে। অনেক আছেন জনগণের দায়িত্ব নিতে। আর এসব ঢুকাবাজি ছেড়ে বলেন নিজের ইচ্ছায় নিজের জন্যে এসব করছেন ও করবে। জনগণের জন্যে নয় । আপনারা সকল রাজনৈতিক নেতারা বলে থাকেন জনগণের জন্যে রাজনীতি করছেন। অথচ জনগণ আপনাদেরকে কখনো বলেনি এসব করতে। আপনারা আপনাদের নিজেদের জন্যে , প্রভাব , প্রতিপত্তি , মন্ত্রী , নেতা হয়ে জনগণের টাকায় উচ্চবিলাসী জীবন যাপন করার ইচ্ছায় রাজনীতি করেন। এটাই সত্য। আর আপনাদের অধিকাংশই তো এ রাজনীতিকে পুঁজি করে , পিছনে জিন্দাবাদ মুর্দাবাদ করার লোকজনকে পুঁজি করে যত সৎ অসৎ ব্যবসা, বাণিজ্য , চুকতকিকারক , চাঁদা বাজি ইত্যাদি নানাবিদ কাজের মাধ্যমে নিজের ও পরিবারের সদস্যদের উচ্চবিলাসী জীবন যাপন করতে করতে চান। আর বলেন জনগণের জন্যে রাজনীতি করেন ? তবে যাই বলেছি মনে কিছু না করে নিজের মনের সাথে একবার মিলিয়ে দেখেন আর একেবারে অন্তর থেকে দোয়া করছি আপনি ও আর যারা অসুস্থ আছেন সকলেই যেন তাড়াতড়ি সুস্থ হয়ে উঠেন এবং প্রজনের কাছে ফায়ার যান।

অন্যান্য খবর