× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ১১:৫৮

বলিউডের ডন হলেন মহেশ ভাট। তার কথা শুনে না চললে হয় তাকে কাজ হারাতে হয়, না হলে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিতে হয়। সম্প্রতি এমনই অভিযোগ করেন মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা লোধ। লুভিয়েনার ওই অভিযোগের পর এবার পালটা মুখ খোলা হল মহেশ ভাটের তরফে। পরিচালকের আইনজীবী বলেন, এই ধরনের মন্তব্য শুধু অপমানজনক নয়, আইন বিরুদ্ধ। যে ধরনের কথা বলা হয়েছে মহেশ ভাট সম্পর্কে, তার বিরুদ্ধে এবার নেওয়া হবে উপযুক্ত পদক্ষেপ। লুভিয়েনা যে অভিযোগ করেছেন, তার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে বলে স্পষ্ট করে দেন মহেশ ভাটের আইনজীবী। সম্প্রতি নিজে সোশ্যাল হ্যন্ডেলে একটি ৪৮ মিনিটের ভিডিও পোস্ট করেন লুভিয়েনা লোধ।
সেখানে তিনি অভিযোগ করেন, মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়াল মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যুক্ত। স্বপ্না পাব্বি, আমিরা দস্তুরদের মতো অভিনেত্রীদের কাছে নিয়মিত মাদক পৌঁছে দেন সুমিত। যা জানার পরই সুমিতের সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নেন লুভিয়েনা। এরপরই তিনি দায়ের করেন বিবাহ বিচ্ছেদের মামলা। মহেশ ভাট সমস্ত কিছু জেনেবুঝেও চুপ করে থাকেন বলে অভিযোগ করেন লুভিয়েনা। সুমিত সাবারওয়ালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়েরের পর লুভিয়েনাকেও মহেশ ভাট বাড়ির বাইরে বের করে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সেটা শেষ পর্যন্ত পরিচালক পারেননি বলে দাবি করেন ওই অভিনেত্রী। লুভিয়েনা লোধের ওই অভিযোগের পর থেকেই ফের জোর শোরগোল শুরু হয়ে যায় বি টাউন জুড়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর