× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সাংবাদিক নেতা রুহুল আমীন গাজীর মুক্তির দাবিতে গাজীপুরে বিক্ষোভ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৪০

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-র সভাপতি রুহুল আমীন গাজীর নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে গাজীপুরের সাংবাদিকরা।
গাজীপুর নগর ভবন সংলগ্ন হাবিব উল্যা সরণীতে গতকাল সকালে সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি)-র উদ্যোগে বিক্ষোভ সমাবেশে স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি)-র সিনিয়র সহ-সভাপতি ও গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে ও জেইউজি’র দপ্তর সম্পাদক এস.এম হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের সাধারণ সম্পাদক ও টঙ্গী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহ, কোষাধ্যক্ষ ও দৈনিক নয়া দিগন্তের সাংবাদিক শেখ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল বারী বাবুল প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর বিএম কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর, গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জান-এ-আলম, দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি, সহকারী অধ্যাপক আবুল হোসেন চৌধুরী, বাংলাভূমি পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল লতিফ সিদ্দিকী, সাংবাদিক হুমায়ুন কবির, দৈনিক নয়া শতাব্দীর জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম তপু, ফটো সাংবাদিক মেহেদী হাসান সিরাজ, পেশাজীবী নেতা মইজ উদ্দিন তালুকদার, নাজমুল খন্দকার সুমন, মো. আল রাজু, রাশেদ আলম রয়েল, মো. শফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা সাংবাদিক নেতা রুহুল আমীন গাজীকে হয়রানিমূলক মামলায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবি করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর