× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

অপেক্ষা করতে চান লিজা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৭:৪৯

ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। করোনার শুরু থেকেই কাজ বন্ধ রেখেছিলেন তিনি। টানা প্রায় ছয় মাস ঘরবন্দি ছিলেন। এখনো কাজ তেমন করছেন না। লিজা আরো অপেক্ষা করতে চান। তবে বিশেষ কাজ হলেই সেই কাজ করছেন। লিজা বলেন, সত্যি বলতে কী এখনো সাহস পাচ্ছি না পুরোদমে কাজ শুরুর। তাই বেশির ভাগ সময় বাসাতেই থাকছি।
টুকটাক লাইভ করছি। এই সময়ে রিস্ক নিতে চাই না। তাই বিশেষ কাজ ছাড়া বাইরেও বের হচ্ছি না। বাসাতেই থাকছি। অনেকেই হয়তো কাজ করছেন নিয়মিত। কিন্তু করোনা কিন্তু এখনো যায়নি। তাছাড়া বাইরে বের হলে আমার সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের জন্যও রিস্ক হয়ে যায়। সে কারণে বাসায় থাকাটাকেই নিরাপদ মনে করছি। করোনা না গেলে অথবা ভ্যাকসিন তৈরি না হলে পুরোদমে কাজে ফেরা হবে না আমার। এদিকে হাতেগোনা কয়েকটি কাজই কেবল করেছেন লিজা। এর বাইরে নতুন গানও করছেন না তিনি। করছেন না মিউজিক ভিডিও। লিজা বলেন, শুধুমাত্র বিশেষ কাজ করবো এখন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি পার্থ বড়ুয়ার সংগীতায়োজনে একটি গান করলাম। সিলন মিউজিকের জন্য এ গানটি করেছি। এর আগে করোনার আগেও সিলন মিউজিকের গান করেছিলাম। এবারও গান করলাম, ভিডিওর শুটিং করলাম। যদিও ভয় লেগেছে করোনার মধ্যে কাজ করতে। তারপরও সচেতনতা অবলম্বন করে কাজটি করলাম। কারণ খুব ভালো একটি কাজ হয়েছে। এর বাইরে আরটিভির সংগীত প্রতিযোগিতা ‘বাংলার গায়েন’-এর জন্য থিম সং গেয়েছি। সেটার সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন। আরো অনেক গানের প্রস্তাব রয়েছে। তবে সব কাজ করতে চাই না। বেছে বেছে কেবল মন পছন্দ কাজগুলো করবো। চলতি সময়ের সংগীতের অবস্থা প্রসঙ্গে লিজা বলেন, স্টেজ শো বন্ধ। কবে শুরু হবে তার ঠিক ঠিকানা নেই। তাই শিল্পী-মিউজিশিয়ানরা অনিশ্চয়তার মধ্যে দিন পার করছেন। করোনা যতদিন না যাবে ততদিন অবস্থা ঠিক হওয়ার সম্ভাবনা দেখছি না। দোয়া করি, যেন সবকিছু স্বাভাবিক হয়ে যায়। আবার সবাই যেন নিজ নিজ কাজে ফিরতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর