× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

বরুণের ক্যারিয়ারসেরা বোলিংয়ে দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৭:৫৪

আইপিএল ক্যারিয়ারের সেরা বোলিং নৈপুণ্য দেখালেন কলকাতা নাইট রাইডার্সের ২৯ বছর বয়সী লেগস্পিনার বরুণ চক্রবর্তী। আজ (শনিবার) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে তার শিকার ৫ উইকেট। ম্যাচে কলকাতার দেয়া ১৯৫ রানের লক্ষ্যে নেমে দিল্লি থেমেছে ১৩৫/৯-এ। ৫৯ রানের বড় জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থান মজবুত করলো কেকেআর। ১১ ম্যাচে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে দিল্লি।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৯৪ রান সংগ্রহ করে কলকাতা। ওপেনার নিতিশ রানা ৫৩ বলে খেলেন ৮১ রানের ঝলমলে ইনিংস। যাতে ছিল ১৩টি চার ও একটি ছক্কার মার।

এছাড়া সুনীল নারিনের ব্যাট থেকে আসে ৩২ বলে ৬৪ রানের বিস্ফোরক ইনিংস। ৬ চারের সঙ্গে ৪টি ছক্কা হাঁকান নারিন। দিল্লির হয়ে দুটি করে উইকেট নেন দুই প্রোটিয়া পেসার এনরিক নরতিয়ে-কাগিসো রাবাদা ও অজি অলরাউন্ডার মার্কাস স্টইনিস।

জবাব দিতে নেমে শুরুতেই প্যাট কামিন্সের তোপে পড়ে দিল্লি। ১৩ রানের মধ্যে দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও শিখর ধাওয়ানকে সাজঘরে পাঠান এই অজি পেসার। এরপর চক্রবর্তীর ঘূর্ণিতে একে একে আউট হয়ে ফেরেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার (৪৭), ঋষভ পন্ত (২৭), শিমরন হেটমায়ার (১০), মার্কাস স্টইনিস (৬) ও অক্ষর প্যাটেল (৯)। শেষদিকে কামিন্স তার তৃতীয় শিকারে পরিণত করেন রাবাদাকে। দিল্লির হয়ে নবম উইকেটটি নেন কিউই পেসার লকি ফার্গুসন। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর