× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

নারায়ণগঞ্জে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৮:৩০

শুভ চন্দ্র হালদার ও মীম আক্তার। দুই ধর্মের হলেও পাশাপাশি বাসা হওয়ায় উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্ক এক পর্যায়ে শারীরিক সম্পর্কে গড়ায়। মাত্র পাঁচ মাসের প্রেমের সম্পর্কে দু’জনের মধ্যে বেশ কয়েক বার শারীরিক সম্পর্ক হয়। সর্বশেষ গত ১লা অক্টোবর রাতেও দু’জনের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। কিন্তু মীম বিয়ের জন্য শুভকে চাপ দিলে বেঁকে বসে শুভ। চলে যায় আত্মগোপনে। প্রেমিকের কোনো খোঁজ না পেয়ে গতকাল সকালে মীম শুভর বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল মামলা দায়ের করে।
ঘটনাটি নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকার। প্রেমিক শুভ চন্দ্র হালদার সিরাজগঞ্জ জেলার ছলঙ্গা থানার উত্তরপাড়া গ্রামের গোপাল চন্দ্র হালদারের ছেলে। মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, উপজেলার লালপুরের পাকিস্তান খাদ এলাকায় মীম ও শুভ পাশাপাশি ঘরে বসবাস করায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের জেরে দু’জন শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়ে। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১লা অক্টোবর রাতেও দু’জনের শারীরিক সম্পর্ক হয়। এরপর বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে শুভ আত্মগোপন করে। ওসি আরো জানান, ধর্ষিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর