× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

সেই ওয়েস্ট হ্যামে হোঁচট ম্যান সিটির

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ অক্টোবর ২০২০, রবিবার

আগের ৯ দেখাতেই ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয়ের স্মৃতি ছিল ম্যানচেস্টার সিটির। আর লন্ডন স্টেডিয়ামে শেষ পাঁচ সফরে স্বাগতিক হ্যামারারদের জালে ২২ বার বল পাঠিয়েছিল সিটি। তবে গতকাল সেই স্টেডিয়াম থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফেরে ম্যানচেস্টার সিটি। শুরুতে পিছিয়ে পড়া সিটিজেনদের এক পয়েন্ট এনে দেন বদলি নামা ফিল ফোডেন।
লন্ডন স্টেডিয়ামে ১৮তম মিনিটে দারুণ এক ওভারহেড কিকে ওয়েস্ট হ্যামকে এগিয়ে নেন ইংলিশ ফরোয়ার্ড মিখাইল আন্তোনিও। দ্বিতীয়ার্ধের শুরুতে ম্যান সিটিকে সমতায় ফেরান আরেক ইংলিশ তারকা ফোডেন। ৪৬তম মিনিটে সার্জিও আগুয়েরোর বদলি নামার পাঁচ মিনিট পরই হোয়াও ক্যানসেলোর অ্যাসিস্টে গোল করেন ফোডেন। ৮৬তম মিনিটে ওয়েস্ট হ্যাম গোলরক্ষক ফাবিয়াস্কির দুর্দান্ত সেভে গোল বঞ্চিত হন রাহিম স্টারলিং। ড্রয়ের পর পাঁচ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১১ নম্বরে রয়েছে ম্যানচেস্টার সিটি।
সমান পয়েন্ট নিয়ে এক ধাপ উপরে ওয়েস্ট হ্যাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর