× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২০, শনিবার

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু মঙ্গলবার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৫ অক্টোবর ২০২০, রবিবার

ছয়টি ডিসিপ্লিনের মোট নয়টি ইভেন্টে আগামী মঙ্গলবার শুরু হচ্ছে বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন (বিএসপিএ) সদস্যদের জন্য অভ্যন্তরীণ ক্রীড়া উৎসব মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল। এই স্পোর্টস কার্নিভালে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, ব্যাডমিন্টন একক ও দ্বৈত, দাবা, শুটিং ও আরচারি। সবক’টি খেলাই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে। মঙ্গলবার শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোর জিমনেশিয়ামে ব্যাডমিন্টন ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হবে এ আসর। প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। আগামী ৭ই নভেম্বর পুরস্কার বিতরণী হবে শহীদ এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে। প্রতিবারের মতো এবারো স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আবদুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার।
ট্রফি থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও উপহার থাকছে। এ উপলক্ষে গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ’র সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সিনিয়র সহ-সভাপতি পরাগ আরমান, বিএসপিএ উৎসব উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম ও সদস্য সচিব রাশিদা আফজালুন নেসা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর