× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

রায়হান হত্যার মূল আসামিকে শিগগিরই ধরা হবে

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল থেকে | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৯:১২

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটে পুলিশের নির্যাতনে রায়হান নিহতের মূল আসামি শনাক্ত হয়েছে। শিগগিরই তাকে ধরা হবে বলে আশা করা হচ্ছে। গতকাল দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে স্থানীয় নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না। তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, কোনো জাতীয় দুর্যোগ যখনই আসে তখনই পুলিশ সামনে এসে দাঁড়ায়। পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলাভঙ্গ করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হয়েছে।
কোনো নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেয়া হচ্ছে না।
পুলিশ বাহিনীর আধুনিকায়নের জন্য যা যা করা দরকার তা করা হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন,  টাঙ্গাইল-৪ আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৫:১৬

আস্থা অর্জন করলেও কিছু নিষ্ঠুর দুর্নামগ্রস্ত পুলিশের কারণে ধরে রাখতে পারছে না।

ওমর ফারুক
২৪ অক্টোবর ২০২০, শনিবার, ১১:০৭

তাহলে কি আসামি আপনার হেফাজতে আছে? আপনার বক্তব্যে তা ই প্রমাণ করে।

অন্যান্য খবর