× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
আলাপন

তার সঙ্গে রসায়নটাও দর্শক গ্রহণ করেছে -ইমরান

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ৯:৪৫

গানটি থেকে অল্প সময়ে বেশ ভালো সাড়া পেয়েছি শ্রোতাদের।  এর মিউজিক ভিডিওতে আমার সঙ্গে মডেল হিসেবে ছিলো মারিয়া নূনী। তার সঙ্গে রসায়নটাও দর্শক গ্রহণ করেছে। নিজের নতুন গানের ভিডিও নিয়ে এভাবেই কথা গুলো বলছিলেন চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান। সম্প্রতি প্রকাশ হয়েছে এ শিল্পীর 'আমার মনের আকাশে' শিরোনামের গান। এটি আগে গেয়েছিলেন কুমার শানু। এবার এত বছর পর ইমরানের কণ্ঠেও গানটি শ্রোতারা পছন্দ করছেন। বরাবরের মতো গানটিতে তিনি নিজেই পারফর্ম করেছেন। ইমরানের সঙ্গে ছিলেন হাল সময়ের আলোচিত মডেল মারিয়া নূনী।
অনুপম মিউজিকের ব্যানারে প্রকাশ পাওয়া গানটির ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। এদিকে ইমরান এখন ব্যস্ত সময় পার করছেন নতুন গান নিয়ে৷ চলচ্চিত্র ও অডিওর কমপক্ষে নতুন এক ডজন গান তার প্রকাশের জন্য তৈরি। এরমধ্যে 'আশীর্বাদ', গুলশানের চামেলি', 'আকবর', 'লন্ডন লাভ'সহ আরো বেশ কিছু ছবির নতুন গানে কন্ঠ দিয়েছেন তিনি। ইমরান বলেন, বেশি গান আমি গাইতে চাই না। যেমন গান শ্রোতাদের ভালো লাগবে তেমন বিশেষ গানই করতে চাই৷ সেরকম কিছু গান করেছি সম্প্রতি। চলচ্চিত্র এবং অডিওর এই গানগুলো দ্রুতই শ্রোতারা শুনতে পাবেন। চলতি সময়ে গানের অবস্থা কেমন মনে হচ্ছে? উত্তরে ইমরান বলেন, করোনার কারণে কোনো কিছুর অবস্থাই আসলে তেমন ভালো নেই। সংগীতের অবস্থাও সেরকমই। স্টেজ শো বন্ধ রয়েছে ৭ মাসের বেশি সময় ধরে। শিল্পী-মিউজিশিয়ানরা আর্থিকভাবে ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকের অবস্থাই খারাপ। করোনা না যাওয়া পর্যন্ত অবস্থার পরিবর্তন হবে না বলেই মনে হচ্ছে। তবে দোয়া করি যেন এই পরিস্থিতির দ্রুতই অবসান হয়। গানের ক্ষেত্রে পরিবারের সাপোর্ট কেমন পাওয়া হয়েছে? ইমরান বলেন, শুরু থেকে এখন পর্যন্ত পরিবারের সহযোগিতা ও উৎসাহ অনেক পেয়ে আসছি। এই উৎসাহটা সব সময় সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর