× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

দাগনভূঞায় ট্রাক চাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১০:২৬

ফেনীর দাগনভূঞায় মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্ত্রী কোহিনুর আক্তার (৩৫) নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার স্বামী মো. ফারুক। শনিবার রাতে ফেনী-মাইজদি মহাসড়কের দাগনভূঞার আজিজ ফাজিলপুর গ্রামের চৌধুরী বাড়ির জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কোহিনুর নোয়াখালী সদরের পশ্চিম চর কুরিয়া গ্রামের মান্নান নগর এলাকার বাসিন্দা।
মহাসড়কের মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, নোয়াখালীর মাইজদি থেকে মোটরসাইকেলে করে চট্টগ্রামে যাচ্ছিলেন মো. ফারুক ও কোহিনুর আক্তার দম্পতি। তাদের মোটরসাইকেলটি ফেনী-মাইজদি মহাসড়কের ফেনীর দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের চৌধুরী বাড়ির জামে মসজিদ এলাকায় পৌঁছালে ভাঙ্গা রাস্তার কারণে মোটরসাইকেলটি গর্তে পড়ে উল্টে যায়। এ সময় স্ত্রী কোহিনুর আক্তার মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গেলে পেছন থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে কোহিনুর আক্তার নিহত হয়। এ সময় আহত হয় তার স্বামী মো. ফারুক।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এদিকে পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর