× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

করোনামুক্ত হলেন তথ্যমন্ত্রী

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১:০৫

আট দিন করোনা ভাইরাসের সঙ্গে লড়ে ভাইরাসটি থেকে মুক্ত হয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও তথ্যমন্ত্রী  ড. হাছান মাহমুদ। রোববার তার করোনা টেস্টের ফল নেগেটিভ আসে বলে জানিয়েছেন মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) মকবুল হোসেন।

গত ১৬ই অক্টোবর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে তথ্যমন্ত্রীর। এরপর তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন।

তথ্যমন্ত্রীর দপ্তরের কর্মকর্তারা জানান, করোনাকালীন প্রায় প্রতিদিনই সচিবালয়ে দাপ্তরিক কাজ করছিলেন তথ্যমন্ত্রী। তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Munir Hossain
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১:৫৪

Corona virus এর সাথে দিরগ আট দিন লরাই করে করোনা ভাইরাস কে হারিয়ে দিয়েছে একি যেই সেই কথা উনি তো পুরুষী না উনি মহা পুরুষ । এখন থেকে আবার পুরো দমে সুরু হবে মিথ্যাচার ও বানোয়াট মন্ত্রণালয়ের কাজ কর্ম

Faruque Ahmed
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১:১২

তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অবস্থায়ও মন্ত্রণালয়ের নথিপত্র স্বাক্ষর অব্যাহত রেখেছেন। Was that different projati Corona. How strange. Or any Sabrina quality corona report.

Kazi
২৫ অক্টোবর ২০২০, রবিবার, ১২:১০

They are powerful than Corona. The virus tried in wrong person.

অন্যান্য খবর